ঢাকা, সোমবার 27 September 2021, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী
Online Edition

দলের মধ্যে কোনো বিশৃঙ্খলা সহ্য করা হবে না: কাদের

সংগ্রাম অনলাইন ডেস্ক: দলের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল নিয়ে হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের মধ্যে কোনো বিশৃঙ্খলা সহ্য করা হবে না।

রোববার (২০ জুন) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

ওবায়দুল কাদের বলেন, চিহ্নিত অপরাধী, চাঁদাবাজ, সাম্প্রদায়িক অপশক্তি  ও বিতর্কিত ব্যক্তিদের কোন অবস্থাতেই দলে টানা যাবে না। ত্যাগীদের মূল্যায়ন করতে হবে।

অপকর্মের জন্য বিএনপি আমলে তাদের নেতাদের কোনো বিচারের মুখোমুখি হতে হতো না উল্লেখ করে তিনি বলেন, অক্ষরে অক্ষরে সব সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতে নেতাদের প্রতি আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। যারা পেছন থেকে দেশকে টেনে ধরতে চায়, তারা চিরকালই জনবিচ্ছিন্ন থাকবে।

বিএনপি নিজেদের এজেন্ডা বাস্তবায়ন করতে চায় মন্তব্য করে তিনি আরও বলেন, ১৫ আগস্টের কুশিলব ছিলেন জিয়াউর রহমান। জিয়াউর রহমান নিজ কর্মের কারণেই ইতিহাসের কাঠগড়ায়। বিএনপি সরকারের উন্নয়ন দেখতে পায় না। দিনের আলোতেও অন্ধকার দেখে তারা। এতো উন্নয়নের কারণেই তাদের গাত্রদাহ শুরু হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনে সাড়া দেবে না জনগণ। তারা জনগণের জন্য কিছুই করেনি। বিএনপি মানুষের ভাগ্যেন্নয়ন চায় না। তারা নিজেদের পকেট ভারি করতে চায়। লুটপাটতন্ত্রের মূল হোতা বিএনপি। জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সুদৃঢ় ঐক্য ফিরিয়ে আনতে হবে বলে সবাইকে আহ্বান জানান।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বর্ধিত সভায় উপস্থিত থেকে নেতাদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ