ঢাকা, ‍শনিবার 18 September 2021, ৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
Online Edition

পদ্মা সেতুর রড চুরির সময় চারজনকে গ্রেফতার

সংগ্রাম অনলাইন ডেস্ক: শরীয়তপুরের জাজিরায় পদ্মা সেতুর নির্মাণ কাজের রডসহ মালামাল চুরির ঘটনায় চারজনকে গ্রেফতার করছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের মাত্র তিন ঘণ্টার মধ্যে আদালতে চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

এই স্বল্প সময়ের মধ্যে আসামি গ্রেফতার, মামলার আলামত উদ্ধারসহ সব কাজ সম্পন্ন করা হয়। জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, শরীয়তপুর জেলা পুলিশ সুপারের (এসপি) নির্দেশে দ্রুত সময়ে চার্জশিট আদালতে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের একটি টিম মঙ্গলবার (১৫ জুন) সকালে বিশেষ অভিযানকালে জাজিরা মাঝিরঘাট সড়কে অবস্থান করছিলো। এ সময় একটি ব্যাটারিচালিত ভ্যান গাড়িতে পদ্মা সেতুর কাজে ব্যবহৃত ৬০ কেজি বিভিন্ন সাইজের লোহার রড, ৪০ কেজি লোহার কাচি, একটি লোহার সেন্টারিং সিট ও পদ্মা সেতুর শ্রমিকদের ব্যবহৃত সবুজ রঙের একটি হেলমেটসহ জসিম মুন্সি, বিল্লাল গাজী ও রঞ্জু মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তারা জানান, জাজিরা পৌরসভার দক্ষিণ ভেবিয়া কাজিরহাট ভাঙ্গারি দোকানদার নুরুল ইসলামের দোকানে এ মালামাল বিক্রির জন্য নিয়ে যাচ্ছেন। আরও স্বীকার করেন, এর আগেও কয়েকবার পদ্মা সেতুর লোহার রড চুরি করেছেন তারা। পরে নুরুল ইসলামকেও পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

এ বিষয়ে জাজিরা থানার এসআই অপু বড়ুয়া সকাল সাড়ে ৯টায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান তাদের জিজ্ঞাসাবাদ করে দুপুর সাড়ে ১২টায় আদালতে প্রেরণ করে।

ওসি মো. মাহবুবুর রহমান বলেন, আমরা দ্রুত সময়ে গ্রেফতার করে তিন ঘণ্টার মধ্যেই সকল কাজ শেষ করে আদালতে মামলার চার্জশিট জমা দিয়েছি।

অনলাইন আপডেট

আর্কাইভ