ঢাকা, রোববার 25 July 2021, ১০ শ্রাবণ ১৪২৮, ১৪ জিলহজ্ব ১৪৪২ হিজরী
Online Edition

শৃঙ্খলা ভঙ্গ করায় সাকিবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: বিসিবি 

সংগ্রাম অনলাইন ডেস্ক: একের পর এক শৃঙ্খলা ভঙ্গ করে যাওয়া সাকিব আল হাসানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক কাজী ইনাম আহমেদ।

ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) চেয়ারম্যান জানান, শৃঙ্খলা ভঙ্গ করলে কোনো ছাড় নয়। বিষয়টি ভালোভাবে তদন্ত করে সাকিব আল হাসানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকটে স্টেডিয়ামে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে ইনিংসের পঞ্চম ওভারের পঞ্চম বলে সাকিবের আউটের আবেদনে সাড়া দেননি আম্পায়ার। ওই ওভারেই আবাহনীর অধিনায়ক সাকিবকে হাঁকান একটি চার ও একটি ছক্কা।

পঞ্চম বলে সাকিব এলবিডব্লিউর আবেদন করলে আম্পায়ার সাড়া দেননি। এতে মেজাজ হারিয়ে সাকিব নন-স্ট্রাইকিং প্রান্তের স্ট্যাম্প লাথি মেরে ভেঙে দেন।

এরপর ৫.৫তম ওভারের সময় বৃষ্টির কারণে আম্পায়াররা খেলা বন্ধ রাখার সিদ্ধান্ত নিলে সাকিব আম্পায়ারের দিকে তেড়ে গিয়ে হাত দিয়ে স্ট্যাম্প উপড়ে ফেলে দেন।

এদিন বৃষ্টির কারণে খেলোয়াড়রা মাঠ ছেড়ে যাওয়ার সময় সাকিব দর্শকদের উদ্দেশ করে আপত্তিকর ভাষা ব্যবহার করেন। এ সময় আবাহনীর কোচ ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন সাকিবকে শান্ত করতে গেলে তার সঙ্গেও বাকবিতণ্ডা হয় সাকিবের।

অনলাইন আপডেট

আর্কাইভ