রবিবার ২০ জুন ২০২১
Online Edition

দুর্ঘটনার কারণ অনুসন্ধান করে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করুন -ডাঃ শফিকুর রহমান

মাদারীপুরের শিবচর উপজেলায় বাংলাবাজার ফেরিঘাটে স্পিডবোট উল্টে ২৬ জন নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন।
গতকাল সোমবার দেয়া শোকবাণীতে তিনি বলেন, গতকাল সকালে মুন্সীগঞ্জের শিমুলিয়া থেকে ৩০ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট বাংলাবাজার ফেরিঘাটের দিকে যাচ্ছিল। স্পিডবোটটি বাংলাবাজার ফেরিঘাটের পুরাতন কাঁঠালবাড়ি ঘাটের কাছাকাছি আসার পর বালুবোঝাই বাল্কহেডের সঙ্গে সংঘর্ষ হয়। সংঘর্ষে স্পিডবোটটি উল্টে যায়। এ ঘটনায় ২৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে এবং বেশ কিছু লোক এখনো নিখোঁজ রয়েছেন।
শোকবাণীতে তিনি আরো বলেন, এ দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন আমি তাদের প্রতি গভীর শোক প্রকাশ করছি এবং তাদের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। এ দুর্ঘটনায় যারা এখনো নিখোঁজ রয়েছেন তাদের উদ্ধারে যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জন্য আমি সংশ্লিষ্ট মহলের প্রতি আহ্বান জানাচ্ছি। সেই সাথে এ দুর্ঘটনার কারণ অনুসন্ধান করে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ এবং নিহতদের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ প্রদান করার জন্য তিনি সংশ্লিষ্ট মহলের প্রতি আহ্বান জানান। 

অনলাইন আপডেট

আর্কাইভ