মঙ্গলবার ২৯ নবেম্বর ২০২২
Online Edition

  গাজীপুরে মকবুল আহমাদ স্মরণে দোয়া মাহফিল আমরা এক দরদি অভিভাবক হারিয়েছি ----------------------------অধ্যক্ষ এস এম সানাউল্লাহ 

সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বলেছেন, সাবেক আমীরে জামায়াত মুহতারাম মকবুল আহমাদের ইন্তিকালে আমরা এক দরদি অভিভাবক হারালাম। তিনি ছিলেন ইসলামী আন্দোলনের এক সাহসী সিপাহসালার। সংগঠনের চরম দুঃসময়ে শারীরিক অসুস্থতা নিয়েও সাহসী ভুমিকা পালন করে তিনি ইতিহাসে আপন মহিমায় স্থান করে নিয়েছেন। বটবৃক্ষের মতোই সংগঠনের নেতাকর্মীদের ছায়া দিয়ে আগলে রেখেছেন। তার এসব অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। জামায়াতে ইসলামীর সাবেক আমীর মুহতারাম মকবুল আহমাদ স্মরণে গাজীপুর মহানগর জামায়াত আয়োজিত এক ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। বুধবার দুপুরে নগর জামায়াতের সেক্রেটারি  মোঃ খায়রুল হাসানের সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিলে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ঢাকা অঞ্চল উত্তরের টিম সদস্য সাবেক জেলা আমীর আবুল হাসেম খান, গাজীপুর জেলা জামায়াতের আমীর ড. আবু তাসনীম, গাজীপুর মহানগর জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক জামালউদ্দিন, সহকারী সেক্রেটারি মুহাম্মদ হোসেন আলী ও সহকারী সেক্রেটারি আফজাল হোসাইন। মহানগর জামায়াতের কর্মপরিষদ সদস্য, শূরা সদস্য, থানা আমীর ও ওয়ার্ড-ইউনিট সভাপতিসহ অর্ধ সহস্রাধিক নেতাকর্মী ভার্চুয়াল এ দোয়া অনুষ্ঠানে যোগদান করেন।

মরহুম মরহুম মকবুল আহমাদের স্মৃতিচারণ করে নেতৃবৃন্দ বলেন, তিনি অত্যন্ত সাদাসিধে জীবনযাপন করেছেন। সর্বপর্যায়ের নেতাকর্মী, জনশক্তি ও পরিচিতদের সবধরনের খোঁজখবর রেখেছেন। তার মানবিক ও দরদি আচরণ ও অমায়িক ব্যবহার সবাইকে মুগ্ধ করেছে। আলোচনা শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় শূরা সদস্য ও অবিভক্ত গাজীপুর জেলার সাবেক আমীর আবুল হাসেম খান।

অনলাইন আপডেট

আর্কাইভ