সোমবার ১৯ এপ্রিল ২০২১
Online Edition

কলাপাড়ায় ব্যাডমিন্টন অনুষ্ঠিত 

 কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা : কলাপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার রাত ৯টায় কলাপাড়া ক্রীড়া সংস্থা আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় কাবুল-টুটল জুটি বনাম সিঙ্গারা পয়েন্ট জুটির মধ্যে অনুষ্ঠিত হয়। 

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো. শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন ১১৪ পটুয়াখালী-৪, কলাপাড়া আসনের সংসদ সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মো. মহিব্বুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, উপজেলা কৃষি কর্মকর্তা আবদুল মান্নান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াস খান রানা, কলাপাড়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির ও তার সহধর্মিণী সালমা কবির প্রমুখ। 

এ সময় ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা পরিচালনা করেন শিক্ষক মো. নিজাম উদ্দিন এবং আ. জব্বার। খেলায় সিঙ্গারা পয়েন্ট জুটি ৩/২ সেটে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিরৃন্দ। 

অনলাইন আপডেট

আর্কাইভ