শনিবার ১৭ এপ্রিল ২০২১
Online Edition

এনায়েতপুরে জামায়াত নেতা খন্দকার আব্দুর রাজ্জাকের দাফন সম্পন্ন

ভ্রাম্যমাণ প্রতিনিধি: সিরাজগঞ্জস্থ এনায়েতপুর থানা জামায়াতের সাবেক মজলিশে শু'রা ও কর্মপরিষদ সদস্য, জামায়াতের রুকন, বিশিষ্ট সমাজ সেবক জামায়াত নেতা খন্দকার আব্দুর রাজ্জাকের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার সময় এনায়েতপুর থানার খোকসাবাড়ী তাঁর নিজ বাসভবণে তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রীসহ,৫মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার, সকাল ৮টায় খোঁকসাবাড়ী ঐতিহাসিক ঈদগাঁ ময়দানে মরহুমের বিশাল নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। 

জানাযার নামাযে ঈমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শু'রা সদস্য,সিরাজগঞ্জ জেলা আমীর অধ্যক্ষ মোঃ শাহীনূর আলম। জানাযার নামায শেযে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাযা নামাযের আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মজলিশে শু'রা সদস্য, বেলকুুচি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মোঃ আলী আলম, কেন্দ্রীয় মজলিশে শু'রা সদস্য,

জেলা নায়েবে আমীর মাওঃ আব্দুস ছালাম, জেলা মজলিশে শু'রা ও কর্মপরিষদ সদস্য, বেলকুচি উপজেলা সেক্রেটারি বেলকুুচি উপজেলা পরিষদের সাবেক ভাইস্ ও প্যানেল চেয়ার আরিফুল ইসলাম সোহেল জেলা মজলিসে শুরা ও কর্মপরিষদ সদস্য ও এনায়েতপুর থানা আমীর ডাঃ মোঃ সেলিম রেজা, সেক্রেটারি ডাক্তার মোফাজ্জল হোসেন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ডাক্তার শেখ মোঃ আইয়ুব আলী,বণিক সমিতির সভাপতি মোঃ পাসান আলী, সাবেক সভাপতি আবু তালেব বেপারী,বিএনপি নেতা আব্দুল খালেক,সমাজসেবক আব্দুল কুদ্দুস সরকার,বিশিষ্ট ব্যবসায়ী মীর জহুরুল ইসলাম বাবুল,থানা কর্মপরিষদ সদস্য মোহাম্মদ আমির হামজা ও হাজী আনোয়ার,ছাত্রশিবিরের সভাপতি আব্দুস সালাম ও  সেক্রেটারি মাওলানা মোঃ জুবায়ের হোসেন। 

এদিকে মরহুমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন; বাংলাদেশ জামায়াতে ইসলামী'র সহকারী সেক্রেটারি জেনারেল মাওঃ রফিকুল ইসলাম খান কেন্দ্রীয় মজলিশে শু'রা সদস্য,সিরাজগঞ্জ জেলা আমীর অধ্যক্ষ মাওঃ শাহীনূর আলম জেলা সেক্রেটারি অধ্যাপক মাওঃ জাহিদুল ইসলাম কেন্দ্রীয় মজলিশে শু'রা সদস্য ও জেলা নায়েবে আমির মাওঃ আব্দুস ছালাম, সিরাজগঞ্জ জেলা মজলিশে শু'রা ও কর্মপরিষদ সদস্য এনায়েতপুর থানা আমীর ডাঃ সেলিম রেজা, থানা সেক্রেটারি ডাঃ মোফাজ্জল হোসেন জেলা মজলিশে শু'রা ও কর্মপরিষদ সদস্য বেলকুচি উপজেলা আমীর অধ্যাপক নূর-উন-নবী সরকার জেলা মজলিশে শু'রা-কর্মপরিষদ সদস্য বেলকুচি উপজেলা সেক্রেটারি আরিফুল ইসলাম সোহেল। 

যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ, শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ও মানবতার কল্যাণে সমাজ সেবায় তাঁর অবদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন। সেইসাথে নেতৃবৃন্দ, মরহুমকে আল্লাহর দ্বীনের একজন খাদেম, দায়িত্বশীল ও দাঈই হিসেবে উল্লেখ করে ইসলাম প্রচার ও প্রসারের ক্ষেত্রে তাঁর ভূৃমিকাও শ্রদ্ধাভরে স্মরণ করেন। জামায়াত নেতৃবৃন্দ, মরহুমকে একজন নেক ও মহ্সিন বান্দা হিসেবে উল্লেখ করে, মরহুমের সকল দ্বীনি খেদমত কবুলিয়াতসহ তার রুহের মাগফিরাত কামনা করেন।

 

অনলাইন আপডেট

আর্কাইভ