ঢাকা, শনিবার 17 April 2021, ৪ বৈশাখ ১৪২৮, ৪ রমযান ১৪৪২ হিজরী
Online Edition

জহির উদ্দিন স্বপনের বাসভবনে হামলা-ভাংচুর

সংগ্রাম অনলাইন ডেস্ক: বরিশালে গৌরনদী পৌরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচনী সভা চলাকালে সাবেক এমপি ও কেন্দ্রীয় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপনের বাসভবনে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের বিরুদ্ধে।

রোববার দুপুর ২টার দিকে নগরীর ভাটিখানা এলাকার সরিকল লজে এ হামলার ঘটনা ঘটে। এতে বিএনপির তিন নেতা আহত হয়েছেন বলে জানা গেছে।

গৌরনদী পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী জহির সাজ্জাদ হান্নান জানান, নির্বাচনী সভা চলাকালে হঠাৎ করে ক্ষমতাসীন দল ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায় সভায় উপস্থিত নেতাকর্মীদের ওপর। এতে আমাদের তিনজন আহত হয়েছেন। এদের মধ্যে গৌরনদী সরকারি কলেজের সাবেক ভিপি মুকুল খানকে মারধর করে তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়। তবে কিছুক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে এবং আমাদের উদ্ধার করে।

বরিশাল-১ আসনের সাবেক এমপি জহির উদ্দিন স্বপন বলেন, আওয়ামী লীগের সন্ত্রাসীদের কারণে পৌর নির্বাচনে গৌরনদীতে কোনো সভা-সমাবেশ করা যাচ্ছে না। করতে গেলেও নানা বাধা আসছে। সেদিক বিবেচনা করেই বরিশাল নগরীতে আমার বাসভবনে নির্বাচনী সভার আয়োজন করা হয়। এ সময় ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা আমার বাসভবনে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর এবং কয়েকজন নেতাকর্মীকেও মারধর করে।

এদিকে হামলা বা দলীয় কোন্দল বিষয়ক কোনো অভিযোগ পাননি বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ওসি আজিমুল করিম।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ