রবিবার ০৪ ডিসেম্বর ২০২২
Online Edition

রাজশাহীতে রেললাইনে যুবক ও বাস চাপায় ডাব বিক্রেতা নিহত

রাজশাহী অফিস : রাজশাহী মহানগরী বিলসিমলা বন্ধ গেট এলাকায় ট্রেনে কাটা পড়ে এক যুবক এবং বেলপুকুরে বাস চাপায় এক ডাববিক্রেতা নিহত হয়েছেন।
বুুুধবার সকাল সাড়ে নয়টার দিকে নগরীর বিলসিমলা গেটে নিহত ইমরুল হাসান (৪০) চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুরের মৃত ফিটু মিয়ার ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রেন আসতে দেখে ওই ব্যক্তি একটি ক্র্যাচে ভর করে গিয়ে রেললাইনে শুয়ে পড়েন। এ সময় ট্রেনে কাটা পড়ে মাথা থেকে শরীর বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। রাজপাড়া থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের পাশ থেকে একটি সুইসাইড নোটেও উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণেই ওই যুবক আত্মহত্যা পথ বেছে নিতে পারেন।
ডাব বিক্রেতা নিহত : বুধবার সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর রেলক্রসিং এলাকায় বিআরটিসি বাসের চাপায় এক ডাব বিক্রেতা নিহত হন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে নেমে যায়। নিহত আনারুল ইসলাম (৩৫) রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া গ্রামের মখসেদ আলীর ছেলে। সকালে তিনি রাজশাহী-ঢাকা মহাসড়ক হয়ে বাইসাইকেলে করে ডাব নিয়ে যাচ্ছিলেন। এ সময় বাসটি আনারুলকে চাপা দিয়ে রাস্তার পাশে খাদে নেমে যায়। এতে ঘটনাস্থলে ডাব বিক্রেতা আনারুল ইসলামের মৃত্যু হয়। তবে বাসের যাত্রীরা রক্ষা পান।

অনলাইন আপডেট

আর্কাইভ