বুধবার ২০ অক্টোবর ২০২১
Online Edition

নিত্যপণ্যের সিন্ডিকেটের কাছে সরকার অসহায় -লেবার পার্টি

নিত্যপণ্য নিয়ন্ত্রণকারী সিন্ডিকেট চক্রের কাছে সরকার অসহায় মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, শেখ হাসিনার সরকার জনগণের ভোটে নির্বাচিত না হওয়ায় তাদের নির্দেশনা কার্যকর হচ্ছে না। অসাধু সিন্ডিকেট চক্র আওয়ামী রাজনীতির সাথে যুক্ত থাকায় কোন পদক্ষেপ আলোর মুখ দেখছে না। অন্যদিকে সরকারের সীমাহীন দুর্নীতি, লুটপাট ও বিদেশে অর্থপাচারের কারণে দেশে ভয়াবহ অর্থনীতি ধংসস্তুপে পরিণত হয়েছে। চাল, পিয়াঁজ, আলু সহ নিত্যপণ্যের লাগামহীন ঊর্ধ্বগতির কারণে দেশে মানবিক বিপর্যয় সৃষ্টির আশংকা রয়েছে।
তিনি বলেন, বিচারহীনতা ও গণতন্ত্রকে হত্যা করে একদলীয় ব্যবস্থা প্রবর্তনের কারণে সরকার দলীয় নেতাকর্মীরা হত্যা, খুন, অপহরণ, গণধর্ষণ, নারী নির্যাতন ও নিপীড়নে জড়িয়ে পড়ছে। বিনাভোটের মাধ্যমে আইন শৃংখলা বাহীনিকে ব্যবহার করে অবৈধ ক্ষমতা আঁকড়ে থাকায় দেশের আইন শৃংখলার চেইন অফ কমান্ড ভেঙ্গে পড়েছে। আইন শৃংখলা বাহীনি জ্যামিতিক হারে অপরাধে জড়িয়ে পড়ছে। তাই জুলুমবাজ ও লুটেরা সরকারের বিরুদ্ধে দেশপ্রেমিক জাতীয়তাবাদী শক্তির ঐক্যের কোন বিকল্প নাই।
গতকাল শনিবার দুপুরে চাষাড়ায় নারায়ণগঞ্জ জেলা লেবারপার্টির উদ্যোগে সাংগঠনিক মাস উপলক্ষে প্রতিনিধি সভায় একথা বলেন। জেলা লেবার পার্টির সভাপতি আবদুর রহমান খোকনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ছাত্রমিশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, জেলা সহ সভাপতি মোঃ মনিরুল ইসলাম, ফতুল্লা থানা সভাপতি মোহাম্মদ ইয়াসিন, সিদ্দিরগঞ্জ থানা সভাপতি জহিরুল হক, ও নাঃগঞ্জ জেলা ছাত্রমিশন নেতা মোঃ ইসমাইল প্রমুখ। বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ