ঢাকা, বৃহস্পতিবার 01 October 2020, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
Online Edition

করোনায় মারা গেলেন সিএমপির উপ-পুলিশ কমিশনার মিজানুর রহমান

সংগ্রাম অনলাইন ডেস্ক: প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান মারা গেছেন। আজ সোমবার (১৩ জুলাই) ভোররাত ৩টা ৪১ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) তিনি মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।
মো. মিজানুর রহমান সিএমপির গোয়েন্দা (দক্ষিণ) বিভাগে উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। সিএমপির জনসংযোগ কর্মকর্তা মির্জা সায়েম মাহমুদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

মো. মিজানুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মাহাবুবর রহমান। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর দুঃখ ও সমবেদনা জানিয়েছেন তিনি।

এ পর্যন্ত করোনায় চট্টগ্রাম মহানগর পুলিশের পাঁচ সদস্যের মৃত্যু হলো। তবে ঊর্ধ্বতন কর্মকর্তা পর্যায়ে করোনায় এই প্রথম কোনো পুলিশ সদস্য মারা গেলেন।

করোনা শনাক্ত হওয়ার পর গত ২৮ জুন থেকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মিজানুর রহমান। করোনা মহামারি ছড়িয়ে পরার পর চট্টগ্রাম নগরে মাঠে থেকে কাজ করেছেন তিনি। আইনশৃঙ্খলা রক্ষা, লকডাউন কার্যকর, মানুষের মাঝে সচেতনতা তৈরি, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ত্রাণবিতরণ মাঠ পর্যায়ে থেকে সরাসরি তদারকি করেছেন তিনি।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে পাস করা মিজানুর রহমান ২২তম বিসিএসে উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। চট্টগ্রাম মহানগর পুলিশে যোগদানের আগে ঝিনাইদহ জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

ডিএস/এইইচ

অনলাইন আপডেট

আর্কাইভ