সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০
Online Edition

চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে বিএনপি নেতার মৃত্যুতে শোক

করোনা ভাইরাস ( কোভিড-১৯) আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন বিএনপি নেতা মোঃ এসকান্দর উল্লাহ (৫০)। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। তিনি বুধবার ৬ মে সকাল ১১টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।  তিনি নগরীর পাহাড়তলী সরাইপাড়া ওয়ার্ড় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। ভেলোয়ার দীঘি জামে মসজিদে জানাযা শেষে পারিবারিক  কবরস্থানে তাকে দাফন করা হয়। 

এই দিকে এসকান্দর উল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান ও সহ-সভাপতি শামসুল আলম।  

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, এসকান্দর উল্লাহ বিএনপির একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন। পাহাড়তলী এলাকায় বিএনপিকে শক্তিশালী সংগঠনে পরিণত করতে তার ভূমিকা ছিল অপরিসীম। তার মৃত্যুতে এলাকাবাসীর মতো আমরাও গভীরভাবে শোকাহত ও মর্মাহত। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ