বুধবার ২৫ মে ২০২২
Online Edition

শেখ হাসিনার নেতৃত্বে মহামারি করোনাকে জয় করবো ইনশা-আল্লাহ -নাসিম

কাজীপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,  সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ‘করোনা ভাইরাসের এই সংকটকালে বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে  আমরা এই মহামারিকেও  জয় করে  স্বাভাবিক জীবনে ফিরে আসবো ইনশাআল্লাহ।’ করোনা ভাইরাসকে প্রকৃতির প্রতিশোধ নেবার সাথে তুলনা করে জনগণকে ঘরে থাকার আহ্বান জানিয়ে নাসিম  বলেন, ‘মানুষ করোনা ভাইরাস সংক্রমণ রোধে গৃহবন্দী জীবনযাপন করছে। দেশ এখন বড়ই সংকটময় সময়  অতিক্রম করছে। তবে  বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এবং আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অসহায় পরিবারকে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।  তিনি সকলকে ধৈর্য সহকারে থাকার জন্য পরামর্শ দিয়ে মহান আল্লাহর কাছে বিপদ থেকে মুক্তির প্রার্থনা জানান। গতকাল রবিবার উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ের সামনে আলেম ওলামাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার, মনসুর আলী কল্যাণ ট্রাস্ট ও ‘৯৫ ফাউন্ডেশনের প্রদত্ত ত্রাণ বিতরণপূর্বক অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ সহ বিশ্বের করোনা আক্রান্ত দেশগুলোর মানুষের জন্য আল্লাহর নিকট প্রার্থনা জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ‘বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। করোনার প্রাদুর্ভাব বিশ্বের প্রায় দেশই কর্মহীন মানুষের সংখ্যা বাড়ছে। দেশে দেশে চলছে জরুরি অবস্থা। অনেক দেশের অর্থনীতির চাকা থমকে গেছে। এর মধ্যেও শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে বলে তিনি উল্লেখ করেন।
তিনি আরও বলেন, ‘সরকারি সহায়তার পাশাপাশি তিনি তার ব্যক্তিগত অর্থায়ন থেকে খাদ্য সামগ্রী বিতরণসহ আর্তমানবতার সেবায় বিনামুল্যে চিকিৎসা এবং ওষুধপত্র বিতরণ করছেন। এসবের সার্বিক দেখাশোনা করছেন আমার  সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। পরে তিনি কাজীপুরর মানুষের সহায়তায় ব্যক্তিগতভাবে যারা হাত বাড়িয়েছেন তিনি তাদের ধন্যবাদ জানান।
খাদ্য সহায়তা বিতরণকাল উপস্থিত ছিলেন কাজীপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আ.লীগের সভাপতি আলহ্জ্বা শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকারসহ আ.লীগের ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ