শুক্রবার ২০ মে ২০২২
Online Edition

ক্যারিয়ারের শেষদিন পর্যন্ত কলকাতায় খেলতে চান রাসেল

স্পোর্টস ডেস্ক : মারকাটারি টি-টোয়েন্টি ক্রিকেটের হটকেক ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ক্রিকেটের এই শর্টার ফরম্যাটের অন্যতম সেরা ম্যাচ উইনার তিনি। গত কয়েক মৌসুম ধরেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আইপিএলের ২০১৪ সালের মৌসুমের আগে হওয়া নিলামে রাসেলকে দলে ভিড়িয়েছিল কলকাতা। তখন থেকে এখনও পর্যন্ত এ দলের হয়েই খেলছেন রাসেল। এরই মধ্যে ফ্র্যাঞ্চাইজি মালিক থেকে শুরু করে খেলোয়াড়দের সঙ্গে দারুণ সম্পর্ক হয়ে গেছে রাসেলের। কলকাতা ফ্যানদের কাছেও অনেক প্রিয় এ মারকুটে অলরাউন্ডার। কেননা বিগত বছরগুলোতে কলকাতাকে অনেক অসম্ভব ম্যাচেও জয় এনে দিয়েছেন রাসেল। সবমিলিয়ে কলকাতার সঙ্গে রাসেলের এত ভালো সম্পর্ক হয়েছে যে, তিনি ক্যারিয়ারের শেষদিন পর্যন্ত এ দলেই খেলার ইচ্ছা প্রকাশ করেছেন।

কলকাতা নাইট রাইডার্সকে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিভিন্ন ফুটবলাররা যেমন ক্যারিয়ারের শেষদিন পর্যন্ত নির্দিষ্ট ক্লাবেই থাকেন এবং সে ক্লাব থেকেই বিদায় নেন খেলা থেকে- তেমনই ইচ্ছা রয়েছে তার। শেষ আসরে শিরোপাসহ বিদায় নেয়ার ইচ্ছাও জানিয়েছেন তিনি।

রাসেল বলেন, ‘বড় বড় ফুটবল লিগ বা বাস্কেটবল লিগে দেখা যায়, খেলোয়াড়রা আগেই ঘোষণা দেয় যে, এটাই আমার শেষ ম্যাচ এবং তারা দর্শকদের উদ্দেশ্যে বিদায় জানিয়ে দেন। আমিও কল্পনা করি, ক্যারিয়ারের শেষদিন পর্যন্ত আমি কলকাতায়ই থাকব এবং তখন এমন কিছুই হবে।’

অনলাইন আপডেট

আর্কাইভ