শনিবার ১৬ অক্টোবর ২০২১
Online Edition

আল্লাহর নাফরমানি করায় দেশে ডেঙ্গু শিশু ধর্ষণ খুনের গজব -মুফতি সৈয়দ ফয়জুল করীম

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, মানুষ আল্লাহর আনুগত্য ছেড়ে মানুষের আনুগত্য করায় এবং আল্লাহর নাফরমানিতে নিমজ্জিত হওয়ায় ডেঙ্গু মশা আল্লাহর গজব হিসেবে দেখা দিয়েছে। শিশু ধর্ষণ মারাত্মক আকার ধারণ করেছে। খুন, মাদক, সন্ত্রাস চলছে সীমাহীনভাবে। তিনি বলেন, নমরুদ আল্লাহর দাসত্ব না করে নাফরমানি করায় মশা দিয়ে তাকে শায়েস্তা করেছিলেন। বর্তমান সময়েও আল্লাহর নাফরমানি, ইসলামের বিরুদ্ধে অপপ্রচার বেড়ে যাওয়ায় আল্লাহ ডেঙ্গু মশাকে গজব হিসেবে পাঠিয়েছেন। এখন আমাদের তওবা-ইস্তেগফার করে ইসলামের উপর মজবুত হতে হবে। রাসূল সা. আমাদের জন্য যা নিয়ে এসেছেন, তা পালন করতে হবে এবং যা করতে বারণ করেছেন, তা বর্জন করতে হবে। তাছাড়া নাজাতের কোন পথ নেই।
সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বৃহস্পতিবার রাতে কুমিল্লার মুরাদনগর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বাংলাদেশ মুজাহিদ কমিটি উপজেলা শাখা আয়োজিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মুরাদনগর মাদরাসার শায়খুল হাদীস আল্লামা আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা-৩ আসনে হাতপাখার প্রার্থী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। বক্তব্য রাখেন মুরাদনগর মাদরাসার শিক্ষাসচিব মুফতী আমজাদ হোসাইন, মাওলানা মোজাম্মেল হক ফারুকী, মাওলানা আব্দুর রাজ্জাক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বামুক উপজেলা ছদর আলহাজ্ব আনোয়ার হোসেন, আলহাজ্ব আবুল হোসেন আবু, হাজী নজরুল মেম্বার, মফিজুল ইসলাম ও কামাল হোসেন প্রমুখ।
সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, ইসলাম, দেশ ও মানবতা আজ কঠিন সময় অতিক্রম করছে। বিদেশে গিয়ে দেশের বিরুদ্ধে ও মুসলমানের বিরুদ্ধে নালিশ করে দেশদ্রোহী কাজ করলেও তা আমলে নিচ্ছেন না সরকার। দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে প্রিয়া সাহারা চক্রান্ত করছে। দেশ ও ইসলাম বিরোধী যে কোন চক্রান্ত ঈমানদার জনতাকে সম্মিলিতভাবে রুখে দিতে হবে। তিনি বলেন, হিন্দু জঙ্গি ও উগ্রবাদী সংগঠন ইসকন নামক হিন্দুদের সংগঠন চট্টগ্রামে স্কুলের কোমলমতি মুসলিম শিশুদেরকে দেবতার নামে উৎসর্গিত প্রসাদ খাওয়ানোর পর হরে কৃঞ্চ, হরে রাম শ্লোগান দিয়ে ইসলামের উপর আঘাত করছে। তিনি আরো বলেন, দেশে যা ঘটছে তাতে একটি সভ্য দেশ বলা যায় না। দিন-দুপুরে মানুষকে পিটিয়ে হত্যা করছে। আইন শৃঙ্খলায় নিয়োজিতরা নির্বিকার।

অনলাইন আপডেট

আর্কাইভ