শনিবার ১৬ অক্টোবর ২০২১
Online Edition

চুয়াডাঙ্গার জীবননগরে ৮ বাড়িতে গণডাকাতি

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার জীবননগরে আট বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত শুক্রবার ভোরে উপজেলার সন্তোষপুর গ্রামে এ ডাকাতি হয়। ক্ষতিগ্রস্তদের দাবি, ডাকাতরা আটটি পরিবারে হানা দিয়ে লুটপাট করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোনসহ কয়েক লক্ষাধিক টাকা। বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু রাসেল। তিনি জানান, ডাকাতির খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারে নির্দেশনা দেয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বৃহ¯পতিবার রাত ২টার দিকে জীবননগর উপজেলার সন্তোষপুর গ্রামের জোলাপাড়ায় হানা দেয় ১০/১২ জনের সশস্ত্র একটি ডাকাত দল। এ সময় ডাকাতরা প্রথমে গ্রামের কুরবান আলীর বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে লুট করে ১৫ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন। এরপর গ্যাংপাড়ার আব্দুস সাত্তারের বাড়ি থেকে ৫ হাজার ৭শত টাকা ও একটা ফোন, আশাদুলের বাড়ি থেকে ৯ হাজার টাকা, এক জোড়া স্বর্ণের বালা ও একটি চেইন, মোমিনের বাড়ি থেকে এক জোড়া বালা, এক জোড়া কানের দুল ও নগদ ৭ হাজার টাকা। এরপর ডাকাত সদস্যরা হানা দেয় একই এলাকার ইবাদত আলীর বাড়িতে। সেখানেও বাড়ির সকলকে জিম্মি করে লুট করে নগদ ৬ হাজার টাকা। সবশেষ ডাকাত সদস্যরা গ্রামের নাসির মন্ডলের বাড়িতে প্রবেশ করে লুটে নেয় ২ হাজার টাকা।
জীবননগর থানার ওসি শেখ গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- ডাকাতদের গ্রেফতারে পুলিশের বেশ কয়েকটি ইউনিট এক সাথে কাজ করছে।

অনলাইন আপডেট

আর্কাইভ