শনিবার ১৬ অক্টোবর ২০২১
Online Edition

সাবেক এমপি ইব্রাহিম খলিলের ৩৮তম মৃত্যুবার্ষিকী আজ

আজ ৭ই জুলাই সাবেক এমপি ’৬৯-এর ১১ দফা ছাত্র আন্দোলনের অন্যতম ছাত্রনেতা হাজী মোহাম্মদ মহসিন হল ছাত্র সংসদের প্রথম জিএস, বাংলাদেশ যুব মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুসলিম লীগ সংসদীয় দলের হুইপ ইব্রাহিম খলিল এমপির ৩৮তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে বাংলাদেশ যুব মুসলিম লীগ ও ইব্রাহিম খলিল স্মৃতি সংসদের যৌথ উদ্যোগে আজ রবিবার ৭ই জুলাই বিকাল ৩টায় নয়াপল্টনস্থ মুসলিম লীগ কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা, দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
উক্ত আলোচনায় অতিথি থাকবেন বাংলাদেশ মুসলিম লীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম, বক্তব্য রাখবেন মুসলিম লীগের অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, সাংগঠনিক সম্পাদক এস.এইচ খান আসাদ, অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন যুব মুসলিম লীগ ও ইব্রাহিম খলিল স্মৃতি সংসদের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন আবুড়ী।
মরহূম ইব্রাহিম খলিল ১৯৪৭ সালে তদানিন্তন ফরিদপুর জেলার বর্তমান শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানা বর্তমান সখিপুর থানার বিখ্যাত বালা পরিবারে জন্মগ্রহন করেন। তার পিতা ছিলেন আজীবন চেয়ারম্যান আলহাজ্ব ইউসুব বালা, তার দাদা ছিলেন বিখ্যাত দানবীর আলহাজ্ব আব্দুল জব্বার বালা। তার ছোট ভাই ভেদরগঞ্জ উপজেলা পরিষদের সদ্যসাবেক ভাইস চেয়ারম্যান মাসুম বালা, মরহূম ইব্রাহিম খলিল ১৯৭৯ সালে জাতীয় সংসদ নির্বাচনে তার নির্বাচনী এলাকা থেকে মুসলিম লীগ প্রার্থী হিসেবে বিপুল ভোটের ব্যাবধানে নির্বাচিত হয়েছিলেন।
তার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার পরিবারের পক্ষ থেকে দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ