শনিবার ১৭ এপ্রিল ২০২১
Online Edition

উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় আরো ১৬ নেতাকে বহিষ্কার করলো বিএনপি

 

স্টাফ রিপোর্টার: দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদের নির্বাচনে অংশগ্রহণ করায় নড়াইল, রংপুর, চাঁদপুর, মৌলভীবাজার, কিশোরগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ জেলার আরো ১৬ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। দলীয় প্যাডে সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গতকাল বুধবার এই বহিষ্কারের কথা জানানো হয়। ৬ ফেব্রুয়ারি থেকে এ পর্যন্ত উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দলের মাঠ পর্য়ায়ে ১২১ জন নেতা বহিষ্কার করেছে বিএনপি। 

বহিষ্কৃত নেতারা হলেন, নড়াইলের সহ-সভাপতি বাবু অশোক কুমার কুন্ডু, সহ-সাংগঠনিক সম্পাদক সালেহা বেগম, লোহাগড়া উপজেলা সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, রংপুরের পীরগাছা উপজেলার সাংগঠনিক সম্পাদক শাহ  মোঃ ফরহাদ হোসেন অনু, চাঁদপুরের মহিলা দলের সহ-সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা, মৌলভীবাজারের জুরী উপজেলার সদস্য আজিবুন খানম, বড়লেখা উপজেলা মহিলা দলের সদস্য আমেনা বেগম ডলি, বড়লেখা উপজেলার প্রচার সম্পাদক মোঃ আবদুস কুদ্দস স্বপন, কিশোরগঞ্জের দলের সদস্য কামরুন্নার লুনা, মহিলা দলের সহ-সাংগঠনিক সম্পাদক আসমা বেগম, তাড়াইল উপজেলার সহ-সভাপতি আবুল কাশেম, নিকলী উপজেলার মহিলা বিষয়ক সম্পাদক রেখা আখতার, ভৈরব উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আল-মামুন, চাঁপাইনবাবগঞ্জের সহ-সভাপতি বাবর আলী বিশ্বাস, ভোলাহাট উপজেলা মহিলা দলের সদস্য মোছাঃ রেশমাতুল আরজ রেখা ও মোছাঃ শাহনাজ খাতুন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে তারা উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন বিধায় দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে তাদের বহিষ্কার করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ