বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদকে সংবর্ধনা প্রদান

নাটোর সংবাদদাতা : নাটোরে সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদকে ব্যাপক সংবর্ধনা দেয়া হয়েছে। নাটোর জেলা মহিলা  আওয়ামী লীগের সভানেত্রী ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য রত্না আহমেদ একাদশ জাতীয় সংসদে নাটোর থেকে সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হওয়ার পর সোমবার তিনি প্রথম নাটোরে আসেন। এসময় বনপাড়ায় আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা বাইপাস মোড়ে তাঁকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়। সংসদ সদস্য হওয়ার পর নাটোরে তার শুভাগমন উপলক্ষ্যে দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও শ্রেণী পেশার সাধারণ মানুষ তাঁকে বনপাড়া বাইপাস মোড় থেকে শোভাযাত্রা করে নাটোরে নিয়ে আসে। নাটোরে এসে তিনি প্রথমে জেলা আওয়ামী লীগ অফিসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন এবং জেলা আওয়ামী লীগ আয়োজিত দলীয় সংবর্ধনায় যোগ দেন।

সংবর্ধনা সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর পৌর সভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ, যুগ্ম-সম্পাদক শামিমা শিল্পী, জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া ও সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আহমেদ সেলিম।

সংবর্ধনা সভার পরে সংসদ সদস্য রত্না আহমেদ নাটোর সদর উপজেলার ছাতনী ইউনিয়নে গিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা গভর্ণর প্রয়াত শংকর গোবিন্দ চৌধুরী স্মৃতিসৌধে এবং জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম হানিফ আলী শেখের কবর এবং নাটোর শহরে ফিরে এসে গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থানে তার স্বামী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার আহমেদ হোসেন চম্পার কবর জিয়ারত করেন। পরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বিভিন্ন গণমাধ্যম কর্মীদের সাথে মু বিনিময় করেন। এ সময় বক্তব্য রাখেন নাটোর প্রেস ক্লাবের সভাপতি মোঃ জালাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ দুলাল সরকার এবং নাটোর জেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ মাহ্ফুজ আলম মুনী ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাকিম। সব শেষে শহরের কানাইখালী নিজ বাসার সামনে তাঁকে পারিবারিকভাবে সংবর্ধনা দিয়ে বরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ