বুধবার ২৫ মে ২০২২
Online Edition

রাজশাহীতে নদীতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু ॥ সীমান্তে ইয়াবাসহ গ্রেফতার ১ সড়ক থেকে ট্রাক ঢুকলো বিল্ডিংয়ে

রাজশাহী অফিস : রাজশাহীর বাঘায় নদীতে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু ঘটেছে। রাজশাহী সীমান্তে ইয়াবাসহ বিজিবি’র হাতে এক ব্যক্তি গ্রেফতার হয়েছে। পুঠিয়ায় মহাসড়ক থেকে বিল্ডিংয়ে ট্রাক ঢুকে যাওয়ার ঘটনা ঘটেছে।
রাজশাহীর বাঘায় বড়াল নদীতে ডুবে আবদুল্লাহ (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়। শুক্রবার দুপুরে উপজেলার বড়াল নদীর আড়ানী খয়েরমিল ভারতীপাড়া দহঘাটে এ ঘটনা ঘটে। আব্দুল্লাহ আড়ানী সরকারি মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ও হামিদকুড়া গ্রামের আবদুল আজিজের ছেলে। আবদুল্লাহ তার ফুফাত ভাই মোশারফ হোসেনকে সাথে নিয়ে বড়াল নদীতে গোলস করতে যায়। গোলস করে মোশারফ উপরে উঠলেও আবদুল্লাহ ডুবে যায়। তাকে খুঁজে না পেয়ে রাজশাহীর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনার আড়াই ঘন্টা পর লাশ উদ্ধার করে।
ইয়াবাসহ গ্রেফতার ১ : শুক্রবার দিবাগত রাতে রাজশাহী সীমান্তের বিজিবি’র দুটি অভিযানে ৩০ বোতল ফেনসিডিল ও ১৯০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় সালাউদ্দিন (৪২) নামে একজনকে গ্রেফতার করা হয়। তিনি রাজশাহীর দামকুড়া থানার চরমাজারদিয়াড় গ্রামের আব্দুল কাদেরের ছেলে। বিজিবি জানায়, সোনাইকান্দি সীমান্ত ফাঁড়ির একটি টহল দল আই-বাঁধ এলাকার পদ্মা নদীর চরে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। তবে এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা যায়নি। অন্যদিকে বিজিবির চরমাজারদিয়াড় সীমান্ত ফাঁড়ির একটি টহল দল চরমাজারদিয়াড় পুরাতন স্কুলপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৯০ পিস ইয়াবাসহ সালাউদ্দিনকে গ্রেফতার করে।
মহাসড়ক থেকে ট্রাক বিল্ডিংয়ে : শুক্রবার ভোররাতে রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজারে মালবোঝাই চলন্ত ট্রাক মহাসড়ক থেকে বিদ্যুতের খুঁটি ভেঙ্গে সড়কের পাশে বিল্ডিংয়ে ঢুকে পড়ে। দুর্ঘটনার সময় চালক ঘুমন্ত অবস্থায় ছিলেন বলে ধারণা পুলিশের। বিল্ডিংয়ের সামনে থাকা দুটি বিদ্যুতের খুঁটি ভেঙ্গে পড়ে ওই এলাকায় বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তবে কেউ হতাহত হয়নি। এ ঘটনায় হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি আটক করে হাইওয়ে ফাঁড়িতে নিয়ে যায়। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ