বুধবার ২০ অক্টোবর ২০২১
Online Edition

মওলানা ভাসানী গণতন্ত্রকামীদের চেতনার বাতিঘর - ডাঃ ইরান

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা, নির্যাতিত-নিপীড়িত, মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠায় সংগ্রাম ও লড়াইয়ের মহান নেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর কর্মের কথা উল্লেখ করে বলেন, শ্রমজীবী মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামে মওলানা ভাসানী ছিলেন অগ্রনায়ক। তিনি আমরন অবহেলিত খেটে খাওয়া মজলুম মানুষের জন্য লড়াই সংগ্রাম করেছেন।  গতকাল শনিবার বেলা ১১ টায় ঢাকা মহানগর লেবার পার্টি ও ছাত্রমিশনের উদ্যোগে মাওলানা  ভাসানীর মৃত্যুবার্র্র্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, চলমান গণতন্ত্র ও মৌলিক অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে মাওলানা ভাসানী আমাদের গণতন্ত্রকামী জনগনের চেতনার বাতিঘর। গনতন্ত্র বিরোধী বাকশালী অপশক্তির বিরুদ্ধে চলমান আন্দোলনকে কাংখিত সফলতা অর্জনে ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তুলতে হবে। ভোটাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় ভোট ডাকাতদের হাত থেকে জনগণের আমানত সুরক্ষায় বজ্র কঠিন শপথ নিতে হবে।

মহানগর আহবায়ক মাওলানা আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভাইস চেয়ারম্যান অ্যাডঃ ফারুক রহমান, মোসলেম উদ্দিন, আমিনুল ইসলাম আমিন, মহানগর সদস্য সচিব এস এম সালাউদ্দিন, অর্থসম্পাদক অ্যাডভোকেট আল আমিন, ছাত্রবিষয়ক সম্পাদক মেজবাউল ইসলাম সজিব, কেন্দ্রীয় সদস্য মোঃ রুম্মান সিকদার, আলী আজম আজাদ, ছাত্রমিশনের সহ-সভাপতি নাসরুল্লাহ তালুকদার ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত বক্তব্য রাখেন। প্রেস বিজ্ঞপ্তি। 

অনলাইন আপডেট

আর্কাইভ