বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০
Online Edition

ঝালকাঠিতে নাকের মধ্য থেকে ইয়াবা উদ্ধার

ঝালকাঠি সংবাদদাতা: অভিনব কৌশলে পলিথিনে মুড়িয়ে নাকের মধ্যে রাখা ৪ পিস ইয়াবাসহ নাজমুল (২৫) কে আটক করেছে ঝালকাঠি জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। মঙ্গলবার রাতে শহরের টিএন্ডটি রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে পুরাতন গোরস্থান রোডস্থ ভাঙারী ব্যবসায়ী আবুল হাশেমের পুত্র। নাজমুলের স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মারিয়াজ (৪০) ও সুমন (৩৮)কে জেলা প্রশাসক কার্যালয়ের পিছনে ওয়াহাব গাজী শিশু বিদ্যালয়ের সামনে থেকে রাত ৯টার দিকে আটক করে ডিবি পুলিশ। অপর দিকে পৃথক অভিযানে সদর হাসপাতালের সামনে থেকে রাত ৮ টার দিকে ৩ পিচ ইয়াবাসহ লিটন হোসেন লিটুকে আটক করে ডিবি। সে সদর উপজেলার পোনাবালিয়া গ্রামের মৃত. তোফাজ্জেল হোসেন’র পুত্র।
ডিবি পুলিশ পরিদর্শক মোঃ শফিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর হাসপাতালের সামনে থেকে রাত ৮ টার দিকে ইয়াবা ব্যবসায়ী লিটুকে ৩ পিসসহ আটক করা হয়। সাড়ে ৮ টার দিকে শহরের টিএন্ডটি রোডস্থ (অফিস সংলগ্ন) এলাকা থেকে নাজমুলকে নাকের মধ্যে পলিথিনে মুড়িয়ে রাখা ৪ পিচ ইয়াবাসহ আটক করা হয়। নাজমুলের স্বীকারোক্তি অনুযায়ী নলছিটির রূপচন্দ্রপুর (ঢাপড়) এলাকার মারিয়াজ ও শহরের বিআইপির পিছনের সুমনকে ডিসি অফিসের পিছন থেকে আটক করা হয়েছে।
পৃথক দুটি ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে।  নাজমুল ও লিটু চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে  একাধিক মাদক আইনে মামলা রয়েছে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ