সোমবার ১৩ জুলাই ২০২০
Online Edition

আল্লামা বাবুনগরীকে অভিনন্দন জানিয়ে ৫০১ আলেমের বিবৃতি

হেফাজতে ইসলামের নায়েবে আমীর, দেশের প্রবীণ আলেম আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী ধর্মনিরপেক্ষবাদী আওয়ামী লীগের সাথে সম্পর্ক ও দালালি করার কারণে ইসলামী ঐক্যজোট থেকে প্রকাশ্যে পদত্যাগ করায় আল্লামা বাবুনগরীকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন দেশের ৫০১ আলেম।
গতকাল শনিবার দেয়া বিবৃতিতে তারা বলেন, হক্কানী আলেমগণ কখনো কুফুরী মতবাদ ধর্মনিরপেক্ষবাদকে সমর্থন করতে পারে না। নীতি-আদর্শ বিসর্জন দিয়ে বাতিল শক্তির সাথে আঁতাত করতে পারে না। আল্লামা বাবুনগরী সময়োপযোগী ও সাহসী সিদ্ধান্ত নেয়ায় দেশবাসীর পক্ষ থেকে আমরা তাকে ধন্যবাদ জানাই। কওমী সনদের স্বীকৃতি ওলামাদের ন্যায্য অধিকার, এ জন্য ওলামায়ে কেরামের ঐতিহ্য বিলীন করে কারো গোলাম হওয়া যাবে না।
বিবৃতিদাতাগণ হলেন, মুফতি হিফজুর রহমান, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা মফিজুর রহমান, মুফতি আব্দুল বারী, মাওলানা আল আমীন, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আশরাফুল হক আমিনী, মাওলানা জাফর আহমদ,  মাওলানা আমানুল্লাহ, মাওলানা ইসহাক শরিফ, মাওলানা মুফতি সিদ্দিকুর রহমান, মাওলানা দেলোয়ার হোসেন, মুফতি রুহুল আমীন, মাওলানা সুলাইমান, মাওলানা অলিউর রহমান, মাওলানা ফারুক আহমদ, মুফতি জসিম উদ্দিন প্রমুখ।  প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ