সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সাংবাদিক সেলিম চৌধুরীর কুলখানি অনুষ্ঠিত

কাপ্তাই সংবাদদাতা: রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক সংগ্রাম, ডেইলি নিউজ টুডে এর রাঙ্গুনিয়া-কাপ্তাই সংবাদদাতা ও সাংবাদিক মরহুম আলহাজ্ব মো. সেলিম চৌধুরীর কুলখানি গত শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।
চন্দ্রঘোনা পাঠানপাড়া (চৌধুরী গোট্টা) জামে মসজিদ বাদ আসর কুলখানিতে মরহুমের আত্মীয়স্বজন, সুহূদ ও অনুরাগীরা উপস্থিত ছিলেন।
নামাজ শেষে মিলাদ মাহফিল ও দোয়ায় তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।
জাতির বিবেকসম এই বহুমাত্রিক ব্যক্তিত্ব সাংবাদিক সেলিম চৌধুরী ১৭ জুলাই বিকেলে চিকিৎসার জন্য তিনি ভারতের চেন্নাই এ্যাপেলো হাসপাতালে যাবার পথে অসুস্থ হয়ে পড়লে কলকাতা বিমান বন্দর সংলগ্ন একটি হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মেজবান ও কুলখানিতে অংশগ্রহন করেন রাঙ্গুনিয়ার সাংসদ ও আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. দিলদার হোসেন, রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন, রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা, রাঙ্গুনিয়া পৌরসভা মেয়র আলহাজ্ব মো. শাহজাহান সিকদার, উপজেলা বিএনপি নেতা অধ্যাপক কুতুব উদ্দিন বাহার, চন্দ্রঘোনা-কদমতলী ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আবুল হক, উপজেলা আওয়ামীলীগ নেতা মো. ইলিয়াছ কাঞ্চন চৌধুরী, দৈনিক কর্ণফুলী চীফ রিপোর্টার এয়াকুব আলী মনি, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক আকাশ আহমেদ, সহ সভাপতি সাংবাদিক নুরুল আবছার চৌধুরী, সা. সম্পাদক সাংবাদিক জিগারুল ইসলাম জিগার, মানবাধিকার বাস্তবায়ন সংস্থা রাঙ্গুনিয়া শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ জহুরুল আনোয়ার প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ