মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০
Online Edition

যশোরের ঝিকরগাছায়  মার্সেলের এক্সক্লুসিভ শোরুম

যশোরের ঝিকরগাছা বাজারে চালু হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শোরুম আক্তার ইলেকট্রনিক্স। এই শোরুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও আধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম এ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। গতকাল শোরুমটির উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য শাহানা আক্তার, ৫নং পানিসরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  নওশের আলী, ঝিকরগাছা যুবলীগের সভাপতি  আক্তার হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন মার্সেল মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডাইরেক্টর  হুমায়ুন কবীর, এডিশনাল অপারেটিভ ডাইরেক্টর  ড. সাখাওয়াৎ হোসেন, ফার্স্ট সিনিয়র এসিস্ট্যান্ট ডাইরেক্টর  নূরুল ইসলাম রুবেল, মার্সেল হা-শো সিজন-৪ চ্যাম্পিয়ন মহারাজ ইমন এবং ডিস্ট্রিবিউটর  রমজান আলীসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

শোরুম উদ্বোধনী অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল মার্সেল প্রেজেন্টস হা-শো সিজন-৪ এর চ্যাম্পিয়ন কৌতুকের রাজা মহারাজ ইমনের কৌতুক পরিবেশনা। তিনি বিভিন্ন ধরনের মজাদার কৌতুক উপস্থাপনের মাধ্যমে উপস্থিত দর্শকদের আনন্দে ভাসিয়ে দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমান ব্র্যান্ডের মধ্যে অন্যতম। সর্বাধুনিক প্রযুক্তি, আর্কষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইন, সাশ্রয়ী মূল্য, সহজ কিস্তি সুবিধা, আইএসও স্ট্যান্ডার্ড দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় অতি দ্রুত গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী। মার্সেল খুব শিগগিরই অভ্যন্তরীণ বাজারের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও শক্তিশালী অবস্থান তৈরি করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ