মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

“বাকলিয়া হবে চট্টগ্রামের দৃষ্টি নন্দন একটি উপ-শহর”

চট্টগ্রাম অফিস: চট্টগ্রামের ঐতিহ্যবাহী বাকলিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ ও জেএসসি পরীক্ষায় জিপিএ ৫প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম বলেছেন, চট্টগ্রামের উন্নয়নের দায়-দায়িত্ব প্রধানমন্ত্রী নিজেই নিয়ে নিয়েছে। সেই ভাবে তিনি বরাদ্দ দিয়ে উন্নয়ন কাজের তদারকী করছেন। তিনি বলেন, চট্টগ্রাম হবে সিঙ্গাপুরের ন্যায় একটি নান্দনিক ও দৃষ্টি নন্দন শহর। এ শহরের উন্নয়ন সারাবাংলার মানুষের নজর কেড়ে নেবে। তিনি বলেন, চট্টগ্রামবাসী আমাকে যেভাবে সহযোগিতা করে যাচ্ছে সেভাবে সহযোগিতা আগামী দিনে পেলে এ শহর উন্নয়নশীল দেশের শহরে পরিণত হবে। তিনি বলেন, বাকলিয়া এক্সেস রোড ও মেরিন ড্রাইভের কাজ শেষ হলে বাকলিয়া হবে চট্টগ্রামের জন্য একটি উন্নত উপশহর।
তিনি বাকলিয়াকে উপশহরে রূপান্তর করার ক্ষেত্রে বাকলিয়াবাসীর বেশী বেশী সহযোগিতা কামনা করেন। তিনি বিদ্যালয়ের জন্য যাবতীয় সহযোগিতা দিয়ে যাবেন বলেও আশ্বাস প্রদান করেন।
সম্প্রতি স্কুল অডিটোরিয়ামে বাকলিয়া উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে অনুষ্ঠিত বার্ষিক পুরস্কার বিতরণ ও জেএসসি পরীক্ষায় জিপিএ ৫প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান¡ আবদুচ ছালাম উপরোক্ত কথা বলেন।
বিশিষ্ট সমাজ সেবক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো: জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপত্বি শামসুল আলম, সেচ্ছা সেবক লীগ নগর শাখার যুগ্ম সম্পাদক কেবিএম শাহজাহান, কাউন্সিলর এম আশরাফুল আলম, চেম্বার পরিচালক ছৈয়দ ছগীর আহাম্মদ, মুহাম্মদ সেয়দ ও ব্যবসায়ী নেতা শামসুল আলম, আবদুল আজীজ প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষার্থীদের পরিবেশনায় সংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ