শনিবার ১৫ আগস্ট ২০২০
Online Edition

গাজীপুরে প্রতিবন্ধী শিশুকে শ্বাসরোধ ও পিটিয়ে হত্যা

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে এক প্রতিবন্দ¦ী শিশুকে শ্বাসরোধ ও পিটিয়ে হত্যার করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের শহীদ নেয়ামত সড়কে মারিয়ালি কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই কিশোরের নাম মোঃ রাসেল (১৬) সে লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার পাঁচপাড়া গ্রামের এলাকার কফিল উদ্দিনের ছেলে।
জয়দেবপুর থানার এসআই জামাল মিয়া ও স্থানীয়রা জানায়, নিহত রাসেল শারিরীক প্রতিবন্দ¦ী ছিল। সে ৩ বছর ধরে তার চাচা ইদ্রিস আলীর রিকাশার গ্যারেজে থেকে রাতে পাহাড়া দিতো এবং ব্যাটারি চালিত অটোরিকশায় চার্জ দেয়ার টাকা আদায় করতো। রোববার দিবাগত রাতে দুর্বৃত্তরা গ্যারেজের পিছনের দরজা দিয়ে ভিতরে প্রবেশ করে অটোরিকশা চুরির চেষ্টা করে। রাসেল ঘটনাটি টের পেলে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে লোহা জাতীয় কোন বস্তুদিয়ে মাথা, মুখসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত করে হত্যারপর লাশ ফেলে রেখে পালিয়ে যায়। সকালে অটোরিকশা চালকরা গ্যারেজ থেকে রিকশা বের করতে এসে রাসেলের মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখে।
খবর পেয়ে জয়দেবপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

অনলাইন আপডেট

আর্কাইভ