সোমবার ২৫ অক্টোবর ২০২১
Online Edition

সততার ভিত্তিতে এবং নবীন প্রবীণের সমন্বয়ে এই জাতির মুক্তি মিলবে -হাসান সরকার

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, বর্তমান সরকারের অধীনে স¤্রাট আকবরের শাসনামলের আদলে নবরত্ন রয়েছে। এই নবরত্নরা ইসলামের সর্বনাশ করবে। সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় নবী (সাঃ) দৌহিত্র ঈমাম হোসাইন (রা:) এর রক্ত যে জমিনে ঝরেছে সেই ইসলামের ক্ষতি দুনিয়ার কোন শক্তি করতে পারবে না। বস্তুবাদী, ভোগবাদীর দিকে এখন দুনিয়া ধাবিত হচ্ছে। সততা থাকলে সকল অপশক্তিকে রোধ করা যায়। সততার ভিত্তিতে এবং নবীন প্রবীনের সমন্বয়ে এই জাতির মুক্তি মিলবে।
প্রখ্যাত সঙ্গীত শিল্পী ও বংশীবাদক বারী সিদ্দিকীর রূহের মাগফিরাত কামনায় রোববার টঙ্গী থানা জাসাস আয়োজিত স্থানীয় নগর ভবন সংলগ্ন সুলতানা রাজিয়া রোডে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সুরের জাদুকর আর গাইবেনা গান ‘‘আমি ডাকিতেছি তুমি ঘুমাইছো নাকি’’ এই শ্লোকে টঙ্গী থানা জাসাস সভাপতি আনিসুর রহমান মিরনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, গাজীপুর জেলা বিএনপির সহসভাপতি হুমায়ুন কবির সরকার, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক শাখাওয়াত হোসেন সবুজ, গাজীপুর পৌর বিএনপির সহসভাপতি আব্দুস সালাম, গাজীপুর জেলা জাসাস সভাপতি সৈয়দ হাসান জুন্নরাইন, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি প্রভাষক বসির উদ্দিন আহমেদ, গাসিক কাউন্সিলর শেখ মো. আলেক, মো. সেলিম হোসেন, আব্দুর রহিম খান কালা, আকবর হোসেন ফারুক, ইঞ্জিনিয়ার ইদ্রিস খান, আজিজুল হক রাজু মাস্টার, লিটন মৃধা, শেখ সুমন, আবুল কাশেম, তাজুল ইসলাম, আক্কাস আলী, ইউসুফ সরকার, মো. জসিম উদ্দিন, আব্দুল হালিম, নূরুল ইসলাম ফরহাদ, কিবরিয়া খান জনি, মনির হোসেন, আমিরুল ইসলাম আমির, কামাল শেখ প্রমুখ।
অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম ও সাবেক ডেপুটি স্পিকার আক্তার হামিদ সিদ্দিকীর আরোগ্য কামনায়ও দোয়া করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ