রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০
Online Edition

এরফানুল হক নাহিদ সভাপতি শাহাদাৎ হোসেন মুন্না মহাসচিব

এরফানুল হক নাহিদকে সভাপতি ও শাহাদাৎ হোসেন মুন্নাকে মহাসচিব করে বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর নয়াপল্টনে সংগঠনের কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ২১ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন হয়।
কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি বরুণ কুমার ভৌমিক নয়ন, সহ-সভাপতি ফিরোজ আলম সুমন, যুগ্ম-মহাসচিব ইসমাইল হোসেন ইমু, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শাহিন, অর্থ সম্পাদক ফিরোজ হোসেন, দফতর সম্পাদক ইমরান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ জাহিদুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইবনুল কাইয়ুম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজাহারুল ইসলাম রনি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বিপ্লব বিশ্বাস, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এস এম উজ্জ্বল হোসেন এবং মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রোখসানা খাতুন।
কার্য নির্বাহী কমিটির সদস্যরা হলেন, সাহাব উদ্দিন সাহাব, আব্দুর রশিদ বাবু, রুদ্র মিজান, গোলাম মর্তুজা ধ্রুব, নুুরুল আমিন জাহাঙ্গীর, আমানুর রহমান রনি ও আদনান রহমান। সভায় দ্রুত কমিটির অভিষেক হবে বলেও সিদ্ধান্ত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ