ঢাকা, বুধবার 12 August 2020, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ জিলহজ্ব ১৪৪১ হিজরী
Online Edition

তৃতীয় দিনের মতো জাবি প্রশাসনিক ভবন অবরোধ

অনলাইন ডেস্ক: আন্দোলনরত শিক্ষার্থীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারসহ চার দফা দাবিতে তৃতীয় দিনের মতো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন অবরোধ করে রেখেছে মামলার আসামীসহ সাধারণ শিক্ষার্থীদের একাংশ।

বুধবার সকাল ৮ টায় ‘প্রতিবাদের নাম জাহাঙ্গীরনগর’ এই ব্যানারে প্রশাসনিক ভবন অবরোধ করে তারা। প্রশাসনিক ভবন অবরোধ করে রাখার কারণে নিজ নিজ অফিস কক্ষে প্রবেশ করতে পারেনি কোন কর্মকর্তা, কর্মচারি।

দাবি আদায় না হওয়া পর্যন্ত প্রশাসনিক ভবন অবরোধ করে রাখা হবে বলে জানিয়েছে অবরোধকারীরা। কোন অবস্থাতেই কাউকে অফিস কক্ষে প্রবেশ করতে দেয়া হবে না বলেও হুশিয়ারী দেন তারা।

প্রসঙ্গত, গত ২৭ মে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় মহাসড়ক অবরোধ ও উপাচার্যের বাস-ভবন ভাঙচুরের অভিযোগে ৫৬ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা দায়ের করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এই মামলা প্রত্যাহারসহ চার দফা দাবিতে ৩০ জুলাই সন্ধ্যায় মশাল মিশিল করে জাবি শিক্ষার্থীরা। এরপর একই দাবিতে ৩১ জুলাই সোমবার সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। মামলা প্রত্যাহার না করা পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য প্রশাসনিক ভবন অবরোধ অব্যাহত থাকবে বলে জানান তারা।-চ্যানেল আই অনলাইন

অনলাইন আপডেট

আর্কাইভ