বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

মারুফের সেঞ্চুরিতে প্রাইম ব্যাংকের জয়

স্পোর্টস রিপোর্টার : মারুফের সেঞ্চুরিতে জয় পেয়েছে প্রাইম ব্যাংক। দলকে জিতাতে মেহেদী মারুফ এবার খেলেছেন ক্যারিয়ার সেরা ইনিংস। তার সেঞ্চুরিতে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারিয়ে জয়ে ফিরেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। গতকাল ৫ উইকেটে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারিয়েছে প্রাইম ব্যাংক। বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ২৪২ রান করে শেখ জামাল। জবাবে ৪৮ ওভারে ৫ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় প্রাইম ব্যাংক। লক্ষ্য তাড়ায় দলকে পথ দেখান উদ্বোধনী ব্যাটসম্যান মারুফ। জাকিরের সঙ্গে ১১৫, রাফাতুল্লাহ মাহমুদের সঙ্গে ৪৫ আর আসিফ আহমেদের সঙ্গে ৬৪ রানের তিনটি জুটিতে দলকে নিয়ে যান সহজ জয়ের পথে। অফ স্পিনার সোহাগ গাজীর বলে বোল্ড হয়ে শেষ হয় ম্যাচ সেরা মারুফের ১২৭ রানের ইনিংস। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটাই তার সর্বোচ্চ স্কোর। তার ১৪৩ বলের ইনিংসটি গড়া ১০টি চার ও ৪টি ছক্কায়। এর আগে ১০০ রানের মধ্যে প্রথম ৫ ব্যাটসম্যানকে হারিয়ে চাপে পড়ে শেখ জামাল। ইলিয়াস সানির সঙ্গে ১০৪ রানের জুটিতে ধাক্কা সামাল দিয়ে দলকে এগিয়ে নেন তানবীর হায়দার। ৭০ বলে একটি ছক্কা আর ৬টি চারে ৫৭ রান করে ফিরেন সানি। মেহেদী হাসান রানাকে নিয়ে দলকে আড়াইশ রানের কাছাকাছি নিয়ে যান লেগ স্পিনিং অলরাউন্ডার তানবীর। তার ৮৬ বলের ইনিংসে চার মাত্র তিনটি। ৪৬ রানে ৩ উইকেট নিয়ে প্রাইম ব্যাংকের সেরা বোলার আল আমিন হোসেন। তাইবুর রহমান ২ উইকেট নেন ৩৯ রানে। ১৫ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে প্রাইম ব্যাংক। সুপার লিগে টানা চার ম্যাচে হারা  শেখ জামালের পয়েন্ট ১৪।
সংক্ষিপ্ত স্কোর:
শেখ জামাল ধানমন্ডি ক্লাব: ৫০ ওভারে ২৪২/৭ (মাহমুদ ৭, আল মামুন ৩২, মাহবুবুল ২৭, সোহাগ ১৩, জিয়া ৬, তানবীর ৫৮, সানি ৫৭, মেহেদী ২০*, শাহাদাত ১*; আল আমিন ৩/৪৬, আরিফুল ০/৩৫, নাহিদুল ১/২০, রায়হান ০/২৮, তাইবুর ২/৩৯, রাফাতুল্লাহ ০/১৭, আসিফ ১/৪১)
প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব: ৪৮ ওভারে ২৪৩/৫ (মারুফ ১২৭, শানাজ ২, জাকির ৪৯, রাফাতুল্লাহ ২৪, আসিফ ২৬, আরিফুল ৭*, আরিফুর ১*; শাহাদাত ০/১৯, রুবাইয়াত ১/২৭, সোহাগ ১/৫৪, সানি ০/৪২, তানবীর ১/৪৮, মাহমুদ ১/৩৭, মেহেদী ১/১২)
ফল: প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৫ উইকেটে জয়ী
ম্যান অব দ্য ম্যাচ: মেহেদী মারুফ

অনলাইন আপডেট

আর্কাইভ