শুক্রবার ১০ জুলাই ২০২০
Online Edition

জামায়াত নেতা বোরহান উদ্দীনের পিতার ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের খিলগাঁও থানার রুকন বোরহান উদ্দীনের বাবা ইউসুফ চকিদার গত শুক্রবার দিবাগত রাত ১.১৫ টায় শরীয়তপুরস্থ নিজ বাসায় ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতাসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
তার নামাযে জানাযা নিজ গ্রামের বাড়িতে গতকাল শনিবার বেলা ১২টায় অনুষ্ঠিত হয় এবং পরে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। নামাযে জানাযায় জামায়াত-শিবির নেতাকর্মীসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।
শোকবাণী : ইউসুফ চকিদারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল।
এক বিবৃতিতে মহানগরী দক্ষিণ আমীর সাইদুর রহমান ইউসুফ চকিদারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণ এবং তাদের প্রতি গভীর সমবেদনা জানান।
খিলগাঁও থানার আমীর আব্দুল্লাহ আল-আমীন ও সেক্রেটারি এস এম জুয়েলও মরহুমের রূহের মাগফিরাত কামনা করে অনুরূপ শোকবাণী দিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ