বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

মিরপুরে কিশোরকে কুপিয়ে হত্যা

 

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুরের শেওড়াপাড়ায় এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত মো. সজীব মিয়ার (১৬) গ্রামের বাড়ি কিশোরগঞ্জে, বাবার নাম আব্দুর রশিদ। ঢাকায় সে বোনের বাসায় থাকত।

তার ভগ্নিপতি আল মাহমুদ বাবু বলেন, পশ্চিম শেওড়াপাড়া হলি ক্রিসেন্ট স্কুলে অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ে আর স্কুলে যায়নি সজীব। সে চাকরি করার চেষ্টায় ছিল।“এলাকার সৌরভ নামে একজনের সঙ্গে সজীবের চলাফেরা ছিল। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সৌরভ আর তার দুই সঙ্গী সজীবকে রাস্তায় কুপিয়ে চলে যায়।” রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর গতকাল বুধবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সজীবের মৃত্যু হয় বলে মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান। তিনি বলেন, “সজীবের ঘাড় ও পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।”

দুই ভাই ও তিন বোনের মধ্যে সজীব ছিল সবার ছোট। তাকে কেন হত্যা করা হয়ে থাকতে পারে, সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেননি তার ভগ্নিপতি বাবু।

ময়নাতদন্তের জন্য সজীবের লাশ ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

গণধোলাইয়ে যুবক নিহত

খিলগাঁও বনশ্রীর ই-ব্লক এলাকার একটি বাসায় বাইসাইকেল চুরি করার সময় মানিক (২৫) নামে এক যুবক গণধোলাইয়ে নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। খিলগাঁও থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, বাইসাইকেল চুরির সময় এ হত্যাকান্ড ঘটে। এ সময় দুজনকে আটক করা হয়। এছাড়া নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গাছে যুবকের ঝুলন্ত লাশ

জাতীয় উদ্ভিদ উদ্যানের (বোটানিক্যাল গার্ডেন) থেকে গলায় ফাঁস দেওয়া অজ্ঞাতপরিচয় এক যুবকের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে উদ্যানের গর্জন বাগানে একটি গাছের ডালে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে শাহ আলী থানা পুলিশ। ওই থানার ওসি আনোয়ার হোসেন বলেন, আমরা জানতে পারি গার্ডেনের গর্জন বাগানে একটি লাশ ঝুলছে। তখন পুলিশ গিয়ে সেটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। নাম-পরিচয় না মিললেও যুবকের পরনে রয়েছে প্যান্ট ও শার্ট। থানার আনুষ্ঠানিকতা শেষ করে এ লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

অনলাইন আপডেট

আর্কাইভ