রবিবার ১২ জুলাই ২০২০
Online Edition

খুলনায় মাছ কোম্পানির এক কিশোরী শ্রমিককে গণধর্ষণ তিন ধর্ষক গ্রেফতার

খুলনা অফিস : খুলনা মহানগরীর লবণচরা থানাধীন ইসলামপাড়া খান বাহাদুর সড়কে একটি ঘরের মধ্যে আটকে রেখে মাছ কোম্পানির শ্রমিক এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে।  এ ঘটনায় শুক্রবার পুলিশ অভিযুক্ত এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর পিতা বাদী হয়ে লবণচরা থানায় মামলা দায়ের করেছে। ওই কিশোরীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে ভর্তি করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, লবণচরা থানাধীন ইসলামপাড়া খান বাহাদুর সড়কের ফজিলা রাইসমিলের পাশে ইনামুল কবিরের বাড়ির ভাড়াটিয়া কাঞ্চন মোল্লার ছেলে মো. রাহাত (২৭), মৃত আবজালের ছেলে ইকবাল হোসেন ওরফে টুকু (১৮)। এছাড়া ধর্ষণের সহযোগিতার অভিযোগে একই এলাকার বারেক ফকিরের স্ত্রী মোসা. রেবা বেগম (৪০) কে গ্রেফতার করা হয়।
লবণচরা থানার ওসি সরদার মোশাররফ হোসেন জানান, খুলনার আছিয়া সী ফুডের শ্রমিক ওই কিশোরীকে গতকাল শুক্রবার দুপুরে ইকবাল হোসেন ওরফে টুকু রাস্তা চিনিয়ে দেবার নাম করে ইসলামপাড়া খান বাহাদুর সড়কের ফজিলা রাইস মিলের পাশে ইনামুল কবিরের বাড়ির একটি কক্ষে নিয়ে যায়। এ সময় অপর দু’জন এসে তার মুখ বেঁধে ঘরের মধ্যে তাকে আটকে রাখে। এরপর মো. রাহাত ও ইকবাল হোসেন ওরফে টুক তাকে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কিশোরীকে উদ্ধার করে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে ভর্তি করা হয়েছে। এরপর কয়েক দফা অভিযান চালিয়ে এই তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ