রবিবার ১৮ এপ্রিল ২০২১
Online Edition

ভোকেশনাল ইন্সটিটিউট স্থানান্তরের প্রতিবাদে লালপুরে  মানববন্ধন

প্রতিনিধি, লালপুর (নাটোর) : নাটোরের লালপুর উপজেলার টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট নাটোরে  স্থানান্তরের প্রতিবাদে বুধবার (১৬ নভেম্বর) দুপুরে লালপুর উপজেলা পরিষদ গেটে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। আমরা লালপুর বাসী, লালপুর উপজেলা প্রেসক্লাব, জাতীয় সাংবাদিক সংস্থা লালপুর শাখা ও টেক্সটাইল ইন্সটিটিউট এর বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে রাজনৈতিক ব্যক্তিত্ব সহ সর্বস্থরের জনগণ অংশগ্রহন করেন। এ সময় নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ মানববন্ধনে অংশ নিয়ে টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট নাটোরে স্থানান্তরের সিদ্ধান্ত বাতিলে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে কথা হয়েছে মর্মে মানবন্ধনকারীদের আশ্বস্ত করেন।

মানববন্ধন শেষে বস্ত্র ও পাটমন্ত্রণালয়ের মন্ত্রী বরাবর একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রদান করে। সহকারী কমিশনার (ভূমি) শফিকুর আলম উপজেলা নির্বাহী অফিসারের পক্ষে স্মারক লিপিটি গ্রহণ করেন। একই সময়ে স্মারকলিপির একটি কপি সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদকে প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তব্য রখেন সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ পাপ্পু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি, অধ্যক্ষ আকরাম হোসেন, লালপুর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থা লালপুর শাখার সভাপতি সালাহ উদ্দিন, লালপুর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও লালপুর বার্তা পত্রিকার সম্পাদক এ এম রায়হান, সাবেক ছাত্র নেতা মনজুরুল ইসলাম মিঠু, গোপালপুর পৌর যুব কল্যাণ সংঘের সভাপতি কামরুজ্জামান প্রমুখ।

বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া  ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়। দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নায়েব উদ্দিন মালিথার সভাপতিত্বে ও দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান এর সঞ্চালনায় বিদ্যুতায়ন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর-১ ( লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম নিতাই কুমার সরকার, ডিজিএম গোলাম মোর্তুজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু ও সাধারণ সম্পাদক ইসাহাক আলী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ।

অনলাইন আপডেট

আর্কাইভ