সোমবার ২৫ অক্টোবর ২০২১
Online Edition

কেশবপুরে কৃষকের লাশ উদ্ধার

কেশবপুর (যশোর) সংবাদদাতা: কেশবপুরে শওকত আলী মোড়ল নামে এক কৃষক শুক্রবার রাতে খুন হয়েছে। শনিবার সকালে ভান্ডারখোলা-পরচক্রা সড়কের ওপর থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। তিনি বিদ্যানন্দকাটি ইউনিয়নের মৃত জয়নাল মোড়লের ছেলে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ তার ছোট ভাই নজরুল ইসলামকে আটক করেছে। রাতে হাড়িয়াঘোপ বিলে মাছ ধরতে যাওয়ার পথে ভান্ডারখোলা-পরচক্রা সড়কের ওপর তাকে পিছন থেকে কুপিয়ে হত্যা করা হয় বলে শওকত আলী মোড়লের স্ত্রী রওশনারা বেগম জানান। এ ঘটনায় তিনি বাদি হয়ে থানায় মামলা করেছেন। ঘটনাস্থল থেকে একটি দা ও একটি হাসুয়া উদ্ধার করে পুলিশ।
শওকত আলীর ছেলে কলেজে পড়ুয়া মাসুম হোসেন জানান, ভান্ডারখোলা গ্রামের মোহাম্মদ আলীর নিকট থেকে হাড়িয়াঘোপ বিলের ২০ শতক জমি কেনা নিয়ে তার ছোট চাচা নজরুল ইসলামের সাথে কিছু দিন ধরে তাদের বিরোধ চলে আসছিল। তার চাচা ওই জমি কিনতে তাদের নিষেধ করে আসছিল। এ ঘটনায় তার মা রওশনারা বেগম বাদি হয়ে ২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছে।   
মামলার তদন্তকারি কর্মকর্তা থানার উপপরিদর্শক আকরাম হোসেন চৌধুরী জানান, রক্তাত্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকারি সন্দেহে নজরুল ইসলাম নামে তার এক ভাইকে আটক করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ