শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

বেগম জিয়ার বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঢাবি ক্যাম্পাসে ছাত্রদলের বিক্ষোভ

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দুদকের মামলা এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। গতকাল বৃহস্পতিবার সকালে সংগঠনটির অর্ধশতাধিক নেতাকর্মী একত্রিত হয়ে সোহরাওয়ার্দী উদ্যান থেকে মিছিল বের করে পরে ক্যাম্পাসের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। অপরাজেয় বাংলার পাদদেশে গিয়ে সমাবেশে মিলিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে ছাত্রদলের নেতারা বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে বিএনপি চেয়ারপার্সনসহ দলটির বিভিন্ন সিনিয়র নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দায়ের করার মাধ্যমে আগামী নির্বাচনের পথ সুগম করার চেষ্টা করছে। কিন্তু এ দেশের মানুষ সরকারের এসব কর্মকান্ড বোঝে।

এ সময় তারা আরো বলেন, বিএনপি চেয়ারপার্সনের নামে দুদক থেকে যে মামলা করা হয়েছে তা পুরোপুরি একটি মিথ্যা মামলা। অনতিবিলম্বে এ মামলা উঠিয়ে নিতে হবে। অন্যথায় তারা কঠোর আন্দোলনের ডাক দিবে। সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মহিদুল হাসান হিরু, মাসুদ পারভেজ, আবুল রাহাত, আসাদুজ্জামান আসাদ, শাহ নাসির রহমান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ