শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

মহারাজপুর ইউনিয়ন শূরা ও কর্মপরিষদ সদস্য মাস্টার মোজাফফর হোসেনের ইন্তিকাল

খুলনা ব্যুরো : বাংলাদেশ জামায়াতে ইসলামীর খুলনা জেলার কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়ন শূরা ও কর্মপরিষদ সদস্য তারবিয়াত সেক্রেটারি দেয়াড়া অন্তাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মোজাফফর হোসেন (৫০) ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার দিবাগত রাত ৮টা ৪০ মিনিটে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে তিনি মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যকালে তিনি বৃদ্ধা মাতা, স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা সন্তান, নাতি-নাতনি ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের পিতার নাম মৃত লোকমান হোসেন গাজী।

গতকাল সোমবার বাদ যোহর গোবিন্দপুর বায়তুস সালাম জামে মসজিদ প্রাঙ্গণে মহারাজপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর ও মসজিদের খতিব মাওলানা আবু তাহের এর ইমামতিতে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও খুলনা জেলা নায়েবে আমীর মাওলানা  গোলাম সরোয়ার, সাবেক জেলা আমীর ও কয়রা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা অ খ ম তমিজ উদ্দিন, কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জি এম মহাসিন রেজা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এডভোকেট কেরামত আলী, খুলনা জেলা বিএনপি নেতা মাওলানা দ্বীন মোহাম্মদ, কয়রা উপজেলা আমীর মাওলানা মিজানুর রহমান ও সেক্রেটারি শেখ সায়ফুল্যাহ, জামায়াত নেতা মাওলানা সুজা উদ্দিন, মোল্লা শাহাবউদ্দিন, কয়রা ইউনিয়ন আমীর মিজানুর রহমান, শ্রমিক নেতা শেখ আবুল কালাম আজাদ, মহারাজপুর ইউনিয়ন সেক্রেটারি মাস্টার সাইফুল্লাহ হায়দারসহ এলাকার শত শত মুসল্লি অংশগ্রহণ করেন। পরে  গোবিন্দপুর বায়তুস সালাম জামে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে তার পিতার কবরের পাশে তাকে দাফন করা হয়। 

জামায়াত নেতা মাস্টার মোজাফফর হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও খুলনা জেলা আমীর মাওলানা এমরান হুসাইন, কেন্দ্রীয় শূরা সদস্য ও নায়েবে আমীর মাওলানা গোলাম সরোয়ার, মাওলানা কবিরুল ইসলাম, কেন্দ্রীয় শূরা সদস্য ও সেক্রেটারি মুন্সী মিজানুর রহমান, সহকারি সেক্রেটারি মুন্সী মঈনুল ইসলাম, এডভোকেট মোস্তাফিজুর রহমান, অধ্যাপক মিয়া গোলাম কুদ্দুস, প্রিন্সিপাল গাওসুল আযম হাদি, কয়রা উপজেলা আমীর মাওলানা মিজানুর রহমান ও সেক্রেটারি শেখ সায়ফুল্যাহ।

অনলাইন আপডেট

আর্কাইভ