শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

জ্বালানি ও বিদ্যুৎ খাতে বর্তমান সরকারের ভুলনীতি ও দুর্নীতি মহাসংকট তৈরি করেছে-----খুলনা বিএনপি নেতৃবৃন্দ

খুলনা ব্যুরো : খুলনা মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, জ্বালানি ও বিদ্যুৎ খাতে দেশি-বিদেশি বিভিন্ন গোষ্ঠীর স্বার্থ রক্ষা করতে গিয়ে বর্তমান সরকারের ভুলনীতি ও দুর্নীতি এই সংকট তৈরি করেছে। লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে আগামী ৩০ জুলাই খুলনা মহানগর বিএনপির উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ সফলের লক্ষ্যে গত বুধবার বিকেল ৫টায় বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা এসব কথা বলেন। বক্তারা আরো বলেন, সরকারের নিজস্ব ব্যবসায়ীদের মুনাফার স্বার্থে পরিকল্পিতভাবে নিয়মনীতি বিসর্জন দিয়ে চাহিদার অতিরিক্ত বিদ্যুৎকেন্দ্র স্থাপন, কুইক রেন্টাল পাওয়ার প্ল্যান্টের সুযোগ প্রদানের ভয়াবহ দুর্নীতির কারণে ক্যাপাসিটি চার্জ বাবদ প্রচুর অর্থ ব্যয় করার ফলে বর্তমানে এই অচলাবস্থা তৈরি হয়েছে। সরকারের ব্যর্থতার প্রতিবাদে ৩০ জুলাইয়ে খুলনা মহানগর বিএনপির প্রতিবাদ সমাবেশ হবে স্মরণকালের বৃহৎ সমাবেশ। মহানগর বিএনপির আহ্বায়ক এডভোকেট এসএম শফিকুল আলম মনার সভাপতিত্বে এবং সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, তারিকুল ইসলাম জহীর, স ম আ. রহমান, সৈয়দা রেহেনা ঈসা, এডভোকেট নুরুল হাসান রুবা, প্রমুখ। 

৩০ জুলাই বিকাল ৩টার সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বিশেষ অতিথি থাকবেন বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিদ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, রকিবুল ইসলাম বকুল। 

সভা থেকে সমাবেশের সম্ভাব্য স্থান হিসেবে সোনালী ব্যাংক চত্বর, মহারাজ চত্বর ও কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনে নির্ধারণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ