ঢাকা, বৃহস্পতিবার 18 April 2024, ০৫ বৈশাখ ১৪৩০, ৮ শাওয়াল ১৪৪৫ হিজরী
Online Edition

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে বাসের ধাক্কায় মাইক্রোবাস উল্টে নিহত ১

সংগ্রাম অনলাইন ডেস্ক: পদ্মা সেতু দেখতে গিয়ে শরিয়তপুরের জাজিরা প্রান্তে যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষের পর মাইক্রোবাস উল্টে গিয়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

শনিবার বিকেল ৩টার দিকে পদ্মা সেতুর টোলপ্লাজার পশ্চিম পাশের জাজিরা সংযোগ সড়ক সংলগ্ন (ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে) এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল হক মোল্লা কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ছাগাইয়া গ্রামের মৃত তোতামিয়ার ছেলে।

পদ্মা দক্ষিণ থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের ভৈরব থানার আগানগর এলাকা থেকে মাইক্রোবাস নিয়ে নিহত আব্দুল হকসহ আহতরা পদ্মা সেতু দেখতে আসেন। সেতু পার হয়ে তারা ভাঙ্গা এলাকায় যান। বিকেল ৩টার দিকে বাড়ি ফেরার পথে পদ্মা সেতুর টোল প্লাজা সংলগ্ন জাজিরা অংশে পৌঁছে রাস্তার বাম পাশে মাইক্রোবাসটি থামিয়ে রাখেন। এ সময় কুয়াকাটা থেকে আসা অন্তরা ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশে থেমে থাকা মাইক্রোবাসটিকে পেছন থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি উল্টে দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় মাইক্রোবাসের ভিতর থাকা আব্দুল হক ঘটনাস্থলেই মারা যায়। এ সময় অন্তত ৫ জন মাইক্রোবাসের আরোহী আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছেন।

পদ্মা দক্ষিণ থানার ওসি মো: মোস্তাফিজুর রহমান বলেন, নিহত ব্যক্তি, দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ