শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

হাটহাজারীতে মন্দিরে ভাংচুর মামলায় মিরসরাইয়ে জামায়াত নেতা গ্রেপ্তার

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের হাটহাজারী থানা এলাকায় মন্দিরে ভাংচুর ও সহিংসতার ঘটনায় মিরসরাই সদর ইউনিয়ন জামায়াতের সাবেক আমীর মো. কফিল উদ্দিন লতিফী (৪৮) কে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। বুধবার রাতে মিরসরাই পৌর সদর থেকে তাকে গ্রেপ্তার করে হাটহাজারী থানা পুলিশের কাছে হস্তান্তর করে মিরসরাই থানা পুলিশ।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, হাটহাজারীতে মন্দিরে ভাংচুর ও সহিংসতার মামলায় জামায়াত নেতা কফিল উদ্দিন লতিফীকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাকে হাটহাজারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এস আই) আকরাম হোসেন বলেন, হাটহাজারী থানা এলাকায় মন্দিরে ভাংচুর ও সহিংসতার ঘটনায় গত ১৪ অক্টোবর মামলা দায়ের করা হয়। মামলায় নাম উল্লেখ ও অজ্ঞাত মিলে ২০০ জনকে আসামী করা হয়। ওই মামলায় জামায়াত নেতা কফিল উদ্দিন লতিফীকে মিরসরাই থানা পুলিশের সহায়তায় গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।
এর আগে গত ১৭ অক্টোবর হাটহাজারী থানা এলাকায় মন্দিরে ভাংচুর ও সহিংসতার ঘটনায় মিরসরাই পৌরসভা বিএনপির আহবায়ক ফকির আহম্মদ (৬০), যুগ্ম আহবায়ক মোঃ জাহিদ হুসাইন (৩০) ও বিএনপি নেতা নজরুল ইসলামকে (৩৫) মিরসরাই থানা পুলিশ ও সাবেক ছাত্রদল নেতা ফিরোজ খান (২৫), সাব্বির হোসেন (৩০) ইছাখালী ইউনিয়ন যুবদল সভাপতি নাজমুল হোসেন (৩৬)কে গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

অনলাইন আপডেট

আর্কাইভ