শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

আমি সবাইকে সঙ্গে নিয়ে একটি পরিকল্পিত শহর গড়তে চাই -মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুর সংবাদদাতা : জিসিসি মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন, আওয়ামী লীগ আমার রক্ত আর এর আদর্শ আমার একটি রক্তের জায়গা, সেই জায়গায় আমার কেউ ক্ষতি করতে পারবেনা। সেই বিশ্বাস নিয়ে আমি সবার সাথে চলি। আসুন মানুষের কল্যাণের জন্যে কাজ করি। তা না হলে আমাদের সন্তানরা সভ্য সমাজের দিকে যেতে পারবেনা। আমি সবাইকে নিয়ে একটি পরিকল্পিত শহর গড়তে চাই।
গাজীপুর মহানগর মহিলা লীগের উদ্যোগে মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন উপলক্ষে নগরের দলীয় কার্যালল প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা ইউনুসের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার হোসনা, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. খালিদ হোসেন প্রমুখ।
জিসিসি মেয়র আরো বলেন, আমি আওয়ামী লীগের সমর্থক হিসেবে কাজ করতে চাই। কেউ যেন চাঁদাবাজি করে সংগঠনকে ছোট করতে না পারে  মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আমি সেদিকে লক্ষ্য রেখে সবাইকে সাথে নিয়ে সংগঠনকে শক্তিশালী করেছি। শহরের উন্নয়নের জন্যে আমি অনেক বড় বড় প্রজেক্ট নিয়ে কথা বলেছি। হয়তোবা সেগুলো আমার কাল হয়েছে। তাতে আমার কিছুই আসে যায়না। আজকে আওয়ামী লীগ শক্তিশালী হয়েছে বলেই আপনারা অনেক কিছু করছেন। কে কি করেন, সবার নথি আমাদের কাছে আছে। শহরের স্বার্থে আওয়ামী লীগের স্বার্থে ও এই মানুষগুলোর স্বার্থে কোন কিছুই বলিনা, সবকিছু নিজের গায়ে মেখে নেই। যেহেতু আওয়ামী লীগ আমার একটি প্রতিষ্ঠান এবং দেশরত্ন শেখ হাসিনা আমার গার্জিয়ান। যদি আমরা কোন ভুল করে থাকি তাহলে আমাদের গার্জিয়ানের সেই বিচার করার অধিকার আছে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী যখন জাতিসংঘে গিয়েছেন, সেইখানে জামায়াত বিএনপি মিছিল করছে। আমাদের  নেত্রী ও দেশের বিরুদ্ধে তারা কথা বলছে। একই সাথে বাংলাদেশের গাজীপুরে আপনারা কতিপয় লোক দিয়ে মিছিল করে বঙ্গবন্ধুর নেতৃতাধীন ছবি সম্ভলিত আমার ব্যানারে আগুন দিয়েছেন। তাহলে আপনারা কার গায়ে আগুন দিয়েছেন? আমাকে আগুন দেন কোন সমস্যা নেই। কিন্তু এই ধরনের অপরাধ যদি নিজেরা একজন আরেকজনের বিরুদ্ধে করেন? এর প্রতিবাদে আমরা যদি লক্ষ লক্ষ লোক নিয়ে একই ধরনের আপরাধ করতাম? তাহলে মানুষতো ভাল চোখে দেখত না। আমাদের গালমন্দ করতো। দলের স্বার্থে, নগরের স্বার্থে সবার সাথে সুসম্পর্ক রক্ষা করে আমরা কাজ করছি। ভুল অতীতেও কয়েকবার করেছেন ভবিষ্যতেও যদি ভুল করেন এই ভুলের খেসারত কিন্তু আমাদের শহরের মানুষ দিবেনা। যারা এই পাপের জায়গায় আছেন তাদেরই কিন্তু ক্ষতি হবে। আমাদের সংগঠন যেন শান্তি অবস্থায় চলতে পারে এবং সবাইকে নিয়ে যেন একসাথে চলতে পারে আমরা সেই লক্ষ্যে কাজ করছি। আজকে আমাদের পদ আছে একদিন হয়তো পদ থাকবেনা। কিন্তু মানুষ হিসেবে মানুষের সাথে সম্পর্ক যেন করব পর্যন্ত থাকে। আমাকে আপারা এই শহরের মেয়র বানিয়েছেন এবং দল আমাকে সাধারণ সম্পাদকের পদ দিয়েছে। এমন কিছু করবেন না যাতে আওয়ামী লীগের ও শহরের বদনাম হয়। আমাকে ছোট করলে দল ও শহরের মানুষকে ছোট করলেন। তাই সবার প্রতি অনুরোধ আপনারা যার যার অবস্থানে থেকে সংশোধন হন। যেন সবার প্রতি সবার সুসম্পর্ক থাকে। আমি ধৈর্য ধারণ করেছি। সবাই ধৈর্য ধারণ করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ