বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

চট্টগ্রামে করোনায় ৩ জনের মৃত্যু নতুন শনাক্ত ২৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২৬ জন।  করোনা শনাক্তের হার ২ দশমিক ০২ শতাংশ।

গতকাল শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে আরও জানা যায়, চট্টগ্রামের ১০ টি ল্যাবে ১ হাজার ২৮৪ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ২২ জন।

বাকিরা বিভিন্ন উপজেলার।সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বি আইটিআইডি ল্যাবে ৯ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৬ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ৪ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।একই সময়ে জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১ জন এবং ইপিক হেলথ কেয়ার ল্যাবে ১ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।চট্টগ্রামে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১ লাখ ১ হাজার ৫১৬ জনের।

শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ৭৩ হাজার ৫৪০ জন। বাকি ২৭ হাজার ৯৭৬ জন বিভিন্ন উপজেলার।গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় মৃত ৩ জনই নগরের বাসিন্দা। চট্টগ্রামে এ পর্যন্ত মোট এক হাজার ২৮৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭১১ জন চট্টগ্রাম নগরের, আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৫৭৮ জনের। 

অনলাইন আপডেট

আর্কাইভ