বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

আইসিইউতে রওশন এরশাদ

স্টাফ রিপোর্টার: জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে হাসপাতালে ভর্তির পর আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। ১৪ আগস্ট তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে অক্সিজেনের পরিমাণ কমে গেছে। তবে তিনি করোনা আক্রান্ত নন। বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব মো. মামুন হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
গতকাল সোমবার বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব মো. মামুন হাসান বলেন, পরশু রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার ফুসফুসে অক্সিজেন সরবরাহ কমে গেছে। আগেও এই সমস্যা ছিল। তিনি আরও বলেন, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের আরোগ্য কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার সন্তান রাহ্গীর আলমাহি সাদ এরশাদ এমপি।
দীর্ঘদিন ধরেই তিনি নানা শারীরিক জটিলতায় ভুগছেন। এ জন্য সংসদ অধিবেশনেও যান না। এছাড়া রাষ্ট্রীয় অনুষ্ঠানেও উপস্থিত থাকতে পারেন না। এর আগে গত ২৯ এপ্রিল হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে ২৪ দিন তার চিকিৎসা চলে।

বিদিশা-এরিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা
সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের ফ্ল্যাট নিয়ে সাবেক স্ত্রী বিদিশা ও ছেলে এরিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল সোমবার ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক কাজী মুশফিক মাহবুব রবিনের আদালতে মামলাটি দায়ের করেন জাতীয় পার্টির সাবেক হুইপ এইচ এম গোলাম রেজা ও তার স্ত্রী জিন্নাতুন নাহার শিমু।
অপর বিবাদীরা হলেন- এরিক ওয়েন হুসেইন, আরমান এরশাদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), অতিরিক্ত আইজিপি, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার, উপ-কমিশনার, স্পেশাল ব্রাঞ্চের ইমিগ্রেশন পুলিশ সুপার ও গুলশান থানার অফিসার ইনচার্জ।
মামলার এজাহারে দাবি করা হয়, এরিক বিদিশার গর্ভজাত নয়। এছাড়া বারিধারায় অবস্থিত সাবেক রাষ্ট্রপতি এরশাদের উল্লিখিত ফ্ল্যাটটি বিদিশা ও এরিক অবৈধভাবে দখলে নিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ