শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

সড়ক দুর্ঘটনায় শিবির নেতা মাসুদ রানার ইন্তিকালে ছাত্রশিবিরের শোক

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউটের মেধাবী ছাত্র ও কেবিএম কলেজ ছাত্রশিবির সভাপতি মাসুদ রানার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। গতকাল দেয়া যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, মেধাবী ছাত্রনেতা মাসুদ রানা সংগঠনের জন্য নিবেদিত প্রাণ ছিলেন। তাঁর ইন্তিকালে সংগঠন একজন নিবেদিত প্রাণ নেতাকে হারালো। তাঁর ইন্তিকালে শুধু ছাত্রশিবির নয় বরং জাতিও একজন সম্ভাবনাময় মেধাবী, সৎ ও দক্ষ নাগরিককে হারিয়েছে। তাঁর মত মেধাবী সন্তানকে হারিয়ে পরিবার-পরিজনের নিদারুন শোক ও কষ্টের বিষয়টি আমরা গভীরভাবে অনুভব করছি। ইসলামী ছাত্র আন্দোলনের প্রতি মাসুদ রানার ভালবাসা ও কর্মস্পৃহা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। তাঁর এই বেদনাদায়ক ইন্তিকালে আমরা গভীরভাবে শোকাহত।

নেতৃবৃন্দ মাসুদ রানার শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে মাসুদ রানার জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।
উল্লেখ্য, মোটর সাইকেলে করে জয়পুরহাট থেকে দিনাজপুর যাওয়ার পথে ভাঙ্গা রাস্তার গর্তে মটরসাইকেলের চাকা পড়ে যাওয়ায় মাসুদ রানা ছিটকে গিয়ে চলমান ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মাসুদ রানা দিনাজপুর সদর উপজেলার ওলিপুর পুলহাট গ্রামের চেরাডাঙ্গী ইউনিয়ন পরিষদের মেম্বার ও মসজিদের ইমাম মাকসুদুল আলমের ৫ ছেলে মেয়ের মধ্যে ২য় সন্তান ছিলেন।
 নেতৃবৃন্দ বলেন, দুর্ঘটনাস্থলটি আগে থেকেই  বিপদজনক ছিলো। শুধুমাত্র গত এক মাসেই সেখানে দূর্ঘটনার শিকার হয়ে ৩ জন প্রাণ হারিয়েছে। সরকার উন্নয়নের কথামালার ফুলঝুরি ছড়াতে ব্যস্ত থাকে অথচ মহাসড়কের বেহাল দশায় ঝুঁকি নিয়ে জনগণ চলাফেরা করে। এতে করে মূলত ব্যর্থতার ঝুলি ভারি করছে। দুর্ঘটনা রোধে অবিলম্বে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ