শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
Online Edition

প্রসিকিউটর জেয়াদ আল মালুম স্ট্রোক করে হাসপাতালে

 

স্টাফ রিপোর্টার: আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর অ্যাডভোকেট জেয়াদ আল মালুমের চিকিৎসা চলছে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে। গতকাল বুধবার ট্রাইব্যুনালের প্রসিকিউটর তাপস কান্তি বল বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মঙ্গলবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন জেয়াদ আল মালুম। পরে তাকে ওই রাতেই রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে দেখতে যাওয়া আরেক প্রসিকিউটর রেজিয়া সুলতানা চমন বলেন, মঙ্গলবার রাতে হঠাৎ স্ট্রোক করায় জেয়াদ আল মালুমকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। এরপর তাকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়েছে। এর আগে চলতি বছর ট্রাইব্যুনালের অন্যতম প্রসিকিউটর সৈয়দ হায়দার আলী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা শেষে করোনা নেগেটিভ হওয়ার পরে তিনি এখন বাসায় রয়েছেন। ২০২০ সালে অপর প্রসিকিউটর সুলতান মাহমুদ সিমন স্বস্ত্রীক করোনা আক্রান্ত হওয়ার পরে তার স্ত্রী মারা যান। অন্য প্রসিকিউটর সাঈদুর রহমান, আবুল কালাম ও মো. মোশফেকুর রহমান করোনা আক্রান্ত হওয়ার পরে তারা সুস্থ হয়েছেন।

গত বছরের জুনে করোনাভাইরাসে আক্রান্ত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত ও তার স্ত্রী রাজধানীর শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

ট্রাইব্যুনালের আইটি এক্সপার্ট খন্দকার মেহেদী মাসুদ বলেন, জেয়াদ আল মালুমের শারীরিক অবস্থা এখন আগের চেয়ে ভালো। যদিও তার করোনা নেগেটিভ।

অনলাইন আপডেট

আর্কাইভ