শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

আন্তঃথানা ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

এফডিইবি চট্টগ্রাম অঞ্চল সভাপতি প্রকৌশলী জয়নুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্ণাঢ্য উৎসবের উদ্বোধন করেন এফডিইবি চট্টগ্রাম অঞ্চলের প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা মুহাম্মদ শাহজাহান। বর্ণাঢ্য আয়োজনের মধ্যে ছিলো জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, যুব প্রকৌশলী সমাবেশ, আন্তঃথানা ক্রিকেট টুর্নামেন্ট।
প্রধান অতিথি জনাব শাহজাহান বলেন, স্বাধীনতার ৫০ বর্ষপূর্তির এ মাসে এফডিইবি চট্টগ্রাম অঞ্চলের সকল দায়িত্বশীল, প্রকৌশলী ও জনশক্তিদের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।  আজকের এই সুন্দর আয়োজনে আমার শরীক করার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ। খেলাধুলার মাধ্যমে শারীরিক ও মানসিক বিকাশ ঘটে, কর্মব্যস্ত জীবনকে এই আয়োজন প্রেরণা যোগাবে। এফডিইবি চট্টগ্রাম অঞ্চলের এই মহৎ আয়োজন সফল হোক এ কামনা করি। উক্ত টুর্নামেন্টের আজকের খেলা পরিচালনা করেন দুই অভিজ্ঞ আম্পায়ার কেএম ইসহাক ও মুহাম্মদ ইয়াছিন। প্রতিদ্বন্দ্বী দলের মধ্যে ছিল।
বাকলিয়া একাদশ, কোতোয়ালি একাদশ, চান্দগাঁও একাদশ, কর্তফুলী একাদশ, পাঁচলাইশ একাদশ, বায়েজিদ একাদশ, শহর মধ্যম একাদশ, শহর দক্ষিণ একাদশ, শিল্পাঞ্চল একাদশ, চপই একাদশ, বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউট একাদশ, চকবাজার একাদশ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রকৌশলী নুরুল আলম, প্রকৌশলী রুহুল আমিন ভুইয়া, প্রকৌশলী হাবিব উল্লাহ, প্রকৌশলী নজরুল ইসলাম, প্রকৌশলী আব্দুল্লাহ মুহাম্মদ মাসুম, প্রকৌশলী আশিকুর রহমান বেলাল, প্রকৌশলী নিজাম উদ্দিন হেলালি, প্রকৌশলী মেজবাহ উদ্দিন, প্রকৌশলী আক্তার পারভেজ, প্রকৌশলী নুর আলম, প্রকৌশলী শওকত আলী, প্রকৌশলী সেলিম উদ্দিন, প্রকৌশলী আরিফুল ইসলাম ফারুকী, প্রকৌশলী আনিসুল ইসলাম মাহমুদ, প্রকৌশলী আকাশ চৌধুরী ও প্রকৌশলী শহিদুল ইসলাম সাফী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ