বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

স্বাধীনতার মাসে মানবতার সেবায় জামায়াত কর্মীরা সারাদেশে কাজ করছে --মুহাম্মদ শাহজাহান

অর্থবহ স্বাধীনতা, নৈতিক মূল্যবোধ-সমৃদ্ধ বাংলাদেশ' এ স্লোগানকে সামনে রেখে মহান স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানার উদ্যোগে ফ্রি সুন্নাতে খাতনা ক্যা¤প অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহান। চকবাজার থানা আমীর একে আনোয়ারের সভাপতিত্বে এবং থানা সেক্রেটারি মো: আব্দুল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চকবাজার থানা কর্মপরিষদ সদস্য নূর হোসেন, ওয়ার্ড দায়িত্বশীল জনাব এরশাদুল ইসলাম, হায়াত উল্লাহ, রফিক উদ্দিন, আকতার হোসেন ও খালেদ জামান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সম্মানিত মহানগরী আমীর বলেন, 'রাসূলুল্লাহ সা:-এর দেখানো পদ্ধতিতে সুন্নাতে খাতনা করার মধ্যে দিয়ে যেমন ব্যক্তির কল্যাণ সাধন হয় তেমনি রাসূলুল্লাহ সা:-এর পুরো জীবন পদ্ধতি আমাদের সমাজ ও রাষ্ট্রীয় জীবনে বাস্তবায়নের মাধ্যমে পুরোপুরি শান্তি আসবে এবং কল্যাণময় রাষ্ট্র গঠন করা সম্ভব হবে। যখন একটি কল্যাণময় রাষ্ট্র গঠন করা সম্ভব হবে তখনই আমাদের অর্জিত স্বাধীনতা অর্থবহ হবে ইনশাআল্লাহ, সেই লক্ষ্যে স্বাধীনতার মাসে মানবতার সেবায় জামায়াত কর্মীরা সারাদেশে কাজ করছে'। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ