ঢাকা,মঙ্গলবার 19 March 2024, ৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

কালীগঞ্জে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষ, আহত ৪

সংগ্রাম অনলাইন ডেস্ক: কালীগঞ্জে পৌর নির্বাচনে কাশিপুর  ৮নং ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া, বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় বিজিবির লাঠিচার্জে আহত হয়েছেন ৪  জন। 

কালীগঞ্জ থানা ওসি মাহফুজার রহমান জানান, আজ রোববার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান সজল ও আরিফুল ইসলাম সমর্থকদের মধ্যে ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ সৃষ্টি হয়। এ সময় উভয় পক্ষের ফুল মিয়া, রওশন, মনিরুল সহ ৪ জন আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিজিবি সদস্যরা লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর করা হয়। আহতদের কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে । ভোট কেন্দ্রে ম্যাজিস্ট্রেট ও  পুলিশ মোতায়েন করা হয়েছে ।  

এ দুটি পৌরসভায় আওয়ামী লীগ বিএনপিসহ মেয়র পদে ৮ জন প্রার্থী ও শৈলকুপা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অপরদিকে শৈলকূপা পৌরসভার ৮নং হাবিবপুর ওয়ার্ডে  একজন কাউন্সিলর প্রার্থী নিহত হয়। সেকারণে সেখানে একই সাথে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলর পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নি অফিসার মো: রোকনুজ্জামান জানান, নির্বাচন অবাধ সুষ্ঠু শান্তিপুর্ণ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিপুল পরিমান পুলিশ, র্যাব ও বিজিবি ম্যাজিস্ট্র্রেট’র নেতৃত্বে কাজ করে যাচ্ছে।

-শীর্ষনিউজ

অনলাইন আপডেট

আর্কাইভ