বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

ডাক্তার শফিকুল ইসলাম শাহ আলমের ইন্তিকালে নুরুল ইসলাম বুলবুলের শোক

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি জননেতা ড. শফিকুল ইসলাম মাসুদের ভাই মনিরুল ইসলাম আজাদ এর শ্বশুর ডাক্তার মোঃ শফিকুল ইসলাম শাহ আলমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল।

গতকাল বৃহস্পতিবার দেয়া এক শোকবার্তায় তিনি শোক প্রকাশ করেন।

শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমলসমূহ কবুল করে তাঁকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম ডাক্তার মোঃ শফিকুল ইসলাম শাহ আলম গত বুধবার দুপুর ২:৩০মিনিটে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল বরিশালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মরহুম ডাঃ শাহ আলম অফিসে কর্মরত অবস্থায় ব্রেইন স্ট্রোক করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

মরহুমের নামাজে জানাযা গতকাল সকাল ৯টায় পটুয়াখালীর বাউফলের তার নিজ বাড়ীর সামনে অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের বড় জামাতা মনিরুল ইসলাম আজাদ। জানাযা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জাতীয় সংসদের সাবেক চীফ হুইফ ও বর্তমান পটুয়াখালী-২ আসনের মাননীয় সংসদ সদস্য আ.স.ম. ফিরোজ, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। জানাযায় আরও উপস্থিত ছিলেন বাউফল উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, বাউফল সদর ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর বাউফল উপজেলার সাবেক আমীর ইসহাক মিয়া, জামায়াতে ইসলামী বাউফল উপজেলার বর্তমান আমীর রফিকুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। মরহুম ডাক্তার মোঃ শফিকুল ইসলাম শাহ আলম কর্মজীবনে হেলথ ইন্সপ্যাক্টর হিসেবে বাউফল উপজেলা সরকারি হাসপাতালে কর্মরত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ